1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে শিবপুর পৌর আওয়ামীলীগের গনসমাবেশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ১৭৩ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯:
নরসিংদীর শিবপুর উপজেলার পৌর আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ঘোষিত সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে গনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ( ১৭ অক্টোবর) বিকালে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এই গনসমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রাখিল। শিবপুর পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন সরকার কিরন এর সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক খানের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট খোরশেদ আলম।
সমাবেশে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওমর ফারুক, শিবপুর পৌরসভা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুমানা মোশাররফ, পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক রাজন রায় পৌরসভা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তাজুল ইসলাম খান জনি, শিবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোশাররফ হোসেন ভূইয়া, যুগ্ম- আহ্বায়ক রিফাত রাখিল ভুইয়াসহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ।
গনসমাবেশে প্রধান অতিথি আলহাজ্ব হারুনুর রশীদ খান তার বক্তব্যে বলেন, সন্ত্রাস, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযান একটি যুগান্তকারী পদক্ষেপ। আমি এই অভিযানকে স্বাগত জানাই। একই সাথে শিবপুর উপজেলায় এই অভিযান পরিচালিত হওয়ায় নরসিংদীর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারকে ধন্যবাদ জানিয়ে অভিযান অব্যাহত রাখার আহবান জানান হারুনর রশীদ খান।
তিনি আরো বলেন, আগামী ৩০ অক্টোবর শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে, উক্ত নির্বাচনে আওয়ামীলীগের অনুপ্রবেশকারী ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ফলে ৩০ অক্টোবর হবে আওয়ামীলীগে অনুপ্রবেশকারী কাউয়া নিধন অভিযান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD