1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আলোকিত নরসিংদী গড়ার স্বপ্ন নিয়ে “নরসিংদীর বাতিঘর” সংগঠনের যাত্রা শুরু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ১৬৬ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯ :
নরসিংদী জেলায় অবস্থিত অস্তিত্ব সংকটে পড়া নদ-নদী পুনঃসংস্কার, জীব বৈচিত্র্য ও ইতিহাস-ঐতিহ্য সংরক্ষণসহ আবহমান বাংলার সংস্কৃতি ধরে রাখা এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত অাধুনিক নরসিংদী গড়ার লক্ষ্যে নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি মাজহারুল পারভেজ মন্টির উদ্যোগে “নরসিংদীর বাতিঘর” নামে একটি সেবামূলক অরাজনৈতিক সংগঠনের যাত্রা শুরু হয়েছে।
এ উপলক্ষে ২৮ অক্টোবর সোমবার বিকালে নরসিংদী জেলা প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক তারেক মোহাম্মদ লুৎফর রহমান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যাপক ডঃ মশিউর রহমান মৃধা, নরসিংদী জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাবু নিবারন চন্দ্র রায়, নরসিংদী বিয়াম জিলা স্কুলের প্রিন্সিপাল ফরিদ উদ্দিন মুরাদ, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন নরসিংদী জেলা শাখার সাবেক সভাপতি ডা: গোলাম দস্তগীর, নরসিংদী জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এ কে ফজলুল হক, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপুণ খান, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক খলিল বাবু, নরসিংদী জেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।
সভায় নরসিংদী সদর, শিবপুর, রায়পুরা, মাধবদী, মনোহরদী, বেলাব ও পলাশ উপজেলা থেকে বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতি ক্রমে নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক তারেক মোহাম্মদ লুৎফর রহমান কে সভাপতি ও নরসিংদী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি কে সাধারণ সম্পাদক করে একটি কমিটি করা হয়েছে।

জানা যায়, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যাপিকা সেতেরা বাহার, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক বাবু নিবারন চন্দ্র রায়, ও ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধার সমন্বয়ে ইতিমধ্যে সংগঠনটির পরামর্শক কমিটি গঠন করা হয়েছে। বর্তমানে নরসিংদীর বিভিন্ন উপজেলা পর্যায়ে কমিটি গঠন প্রক্রিয়া চলছে। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নেও কমিটি গঠন করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD