1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীবাসীর পক্ষে “নরসিংদীর বাতিঘর” সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ১৯৯ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯ :
নরসিংদী জেলায় অবস্থিত অস্তিত্ব সংকটে পড়া নদ-নদী পুনঃসংস্কার, জীব বৈচিত্র ও ইতিহাস-ঐতিহ্য সংরক্ষণসহ আবহমান বাংলার সংস্কৃতি ধরে রাখা এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত আধুনিক নরসিংদী গড়ার লক্ষ্যে নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি মাজহারুল পারভেজ মন্টির উদ্যোগে “নরসিংদীর বাতিঘর” নামে একটি সেবামূলক সংগঠনের যাত্রা শুরু হয়েছে।

এ উপলক্ষে সোমবার (২৮ অক্টোবর) রাতে নরসিংদী প্রেসক্লাবের মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভার দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতি ক্রমে নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক তারেক মোহাম্মদ লুৎফর রহমান কে সভাপতি ও নরসিংদী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি কে সাধারণ সম্পাদক করে একটি কমিটি করা হয়েছে।

নব-নির্বাচিত নরসিংদীর বাতিঘর সভাপতি ও সাধারণ সম্পাদককে মাধবদীবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান, নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাকারিয়,মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি আল-আমিন সরকার, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি খন্দকার শাহিন, নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাছেল মাহমুদ, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মাধবদী থানা কমিটির সভাপতি রেদুয়ান সরকার প্রমূখ।

এসময় নরসিংদী সদর, শিবপুর, রায়পুরা, মাধবদী, মনোহরদী, বেলাব ও পলাশ উপজেলা থেকে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ইতোমধ্যে নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যাপিকা সেতেরা বাহার, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক বাবু নিবারন চন্দ্র রায়, ও ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধার সমন্বয়ে সংগঠনটির পরামর্শক কমিটি গঠন করা হয়েছে।

বর্তমানে নরসিংদীর বিভিন্ন উপজেলা পর্যায়ে কমিটি গঠন প্রক্রিয়া চলছে। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নেও কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন নরসিংদীর বাতিঘর।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD