1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বাজার নিয়ন্ত্রনে ব্যবসায়ীদের সাথে নরসিংদী জেলা প্রশাসনের বিশেষ সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ২২৭ পাঠক

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
বুধবার ২০ নভেম্বর ২০১৯:
নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি (বিশেষত পেয়াঁজ, লবন) নিয়ন্ত্রন এবং বর্তমান সময়ে অনাকাঙ্খিত গুজব প্রতিরোধে ব্যবসায়ীদের নিয়ে বাজার মনিটরিং ও ভোক্তা অধিকার সংরক্ষন বিষয়ক এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২০ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এই অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক য়ৈদা ফারহানা কাউনইান।
সভায় বর্তমান সময়ে বাজারে নিত্য প্রয়োজনী দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রতিরোধে আলোচনা করেন জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, সিভিল সার্জন ডাঃ মোঃ হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সাহেদ আহমেদ, বিসিকের সহকারী মহা ব্যবস্থাপক সাজ্জাদ হোসেন, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম জামেরী হাসান, নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকারসহ চেম্বারের প্রতিনিধি, বাজার মনিটরিং কর্মকর্তাসহ বিভিন্ন হাটজ বাজার পরিচালনা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকগণ।
সভায় জানানো হয় বর্তমানে দেশে লবনের কোন ঘাটতি নেই, এছাড়া বিমানে করে পেঁয়াজ আসছে, ফলে পেঁয়াজের বাজারও আগের থেকে কমে এসেছে, তাই হতাশ বা আতঙ্কিত হওয়ার মতো কোন কারন নেই। সরকারের উন্নয়ন কর্মকতান্ডকে প্রভাবিত করতে একটি চক্র সরকারের বিরোদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন গুজব ছড়িয়ে যাচ্ছে। এ থেকে জনগনকে সচেতন করতে ব্যবসায়ী ও প্রশাসনকে সতর্কাবস্থায় থাকার অনুরোধ জানান।
এডিএম চৌধুরী আশরাফুল ইসলামের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর সভাপতি আব্দুল মোতালিব পাঠান, এডিসি (সার্বিক) ইমরুল কায়েস, এডিসি (রাজস্ব) কমল কুমার ঘোষসহ বিভিন্ন বাজারের ব্যবসায়ীগণ।
#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD