1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

হত্যামামলা থেকে অব্যহতি পাওয়ায় সাবেক সাংসদের সমাবেশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ২৩১ পাঠক

নিজস্ব প্রতিবেদক। নরসিংদী প্রতিদিন-
শুক্রবার ২২ নভেম্বর ২০১৯:
নরসিংদীর শিবপুরে নির্বাচনী সহিংসতায় নিহত মিলন হত্যা মামলার অভিযোগপত্র থেকে সাবেক সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা অব্যহতি পাওয়ায় সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্ব) শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে দলীয় নেতাকর্মীদের নিয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন শিবপুরের সাবেক সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী প্রমুখ।

এসময় বক্তারা বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) মামলাটি তদন্ত করে সিরাজুল ইসলাম মোল্লাসহ ৮ জনকে অব্যহতি দিয়ে অভিযোগপত্র আদালতে জমা দেয়। পরবর্তী সময়ে ওই হত্যা মামলার বাদী নিহতের স্ত্রী পারভীন বেগমকে আটকে জোর করে স্বাক্ষর নিয়ে নারাজি আবেদন করানো হয়। পরে বাদী আদালতে উপস্থিত হয়ে ঘটনার বর্ণনা দিয়ে সত্য স্বাক্ষ্য দিলে সাবেক সাংসদকে এই মামলা থেকে অব্যহতি দেওয়া হয়।

সিরাজুল ইসলাম মোল্লা তার বক্তব্যে বলেন, শিবপুরের মাটিতে আমি যেন আর রাজনীতি করতে না পারি, এই হত্যাকাণ্ড তারই অংশ। সবাই জানে, এই হত্যাকাণ্ডের সুবিধাভোগী কারা। আমিও চাই, প্রকৃত হত্যাকারীদের বিচার হোক।

তিনি আরও বলেন, আমাকে মামলায় মিথ্যাভাবে জড়ানো হয়েছিল। সিআইডি পুলিশের তদন্তে তা প্রমাণিত হয়েছে।

গত জাতীয় সংসদ নির্বাচনের দিন শিবপুরের কুন্দারপাড়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার এজেন্ট মিলন মিলন মিয়াকে (৪৫) গলা কেটে হত্যা করে দুর্বৃত্ত্বরা। এই হত্যাকাণ্ডের মামলায় সিরাজুল ইসলাম মোল্লাকে প্রধান আসামী করা হয়। ওই নির্বাচনে সিরাজুল ইসলাম মোল্লা নৌকার বিদ্রোহী হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD