1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বৃষ্টির পূর্বাভাস,নরসিংদী সহ সারাদেশে বাড়বে শীতের তীব্রতা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ৩৮৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর ২০১৯:
আজ বৃহস্পতিবার ও আগামীকাল শুক্রবার ঢাকা সহ কয়েকটি বিভাগে বৃষ্টি হতে পারে। বৃষ্টি হলে শীতের তীব্রতা আরও বাড়বে। এছাড়া দেশের উত্তর-পশ্চিমাঞ্চলের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে। এতে নরসিংদীতেও বাড়বে শীতের তীব্রতা।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকালে তেতুলিয়ায় ৬.৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। নদী অববাহিকায় ঘন কুয়াশার কারণে বিঘ্নিত হচ্ছে ফেরি চলাচল। ফলে ভোগান্তিতে পড়ছেন যাত্রীরা।

আবহাওয়া অধিদফতর জানায়, শুক্রবার থেকে দেশের উত্তর, উত্তর-পূর্বাঞ্চল ও মধ্যাঞ্চলে মৃদু থেকে মাঝারি শৈত্য প্রবাহ বয়ে যেতে পারে। এ সময়ে সারাদেশের আকাশ মেঘাচ্ছন্ন থাকবে এবং হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তখন রাতে তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং দিনে তাপমাত্রা হ্রাস পেতে পারে।

এছাড়া আজ বৃহস্পতিবার ও কাল শুক্রবার ফরিদপুর, মাদারীপুর, কমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ খুলনা ও বরিশাল বিভাগের কয়েক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আকাশ আংশিক মেঘাচ্ছন্নসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। এছাড়া টাঙ্গাইল ও কুষ্টিয়া অঞ্চলসহ রংপুর ও রাজশাহী বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

সারাদেশ দিনের তাপমাত্রা হ্রাস পেতে পারে। আরও কয়েকদিন রাতের তাপমাত্রা হ্রাস পাবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। এ সময়ে দিনভর ঘন কুয়াশার কারণে সূর্যের দেখা না মেলায় শীতের তীব্রতা বৃদ্ধি পাবে। তাই দিন ও রাতের তাপমাত্রার পার্থক্য কমে আসে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD