1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন

রোটারেক্ট ক্লাব অব নরসিংদী মিডটাউন এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯

জহিরুল ইসলাম | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর ২০১৯ :
গত ২৫শে ডিসেম্বর রোজ বুধবার বিকাল ৩ঃ৪০ মিনিটে নরসিংদিস্থ নবধারা প্রি-স্কুলের সামনে “শীতার্ত মানুষের জন্য উষ্ণ ভালবাসা” এই স্লোগান কে সামনে রেখে রোটারেক্ট ক্লাব অব নরসিংদী মিডটাউন এর উদ্যোগে আন্তর্জাতিক মেগা প্রজেক্টের আওতায় দুস্থ, গরিব ও অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

ক্লাবটির সম্মানিত চেয়ারম্যান রোটারিয়ান মাহবুবুর রহমান মনির পিএইচএফ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন। ষড়ঋতুর পালাবদলে এখন শীতকাল। এ ঋতুতে সমাজের গরিব, অসহায়, দুস্থ মানুষ দারিদ্র্যের কারণে শীত মোকাবেলা করতে হিমশিম খায়। শীতবস্ত্রের অভাবে প্রচণ্ড শীতে অসহায় মানুষগুলো নানা রোগ-ব্যাধিতে ভুগতে থাকে। তাদের কথা চিন্তা করে আমাদের এ উদ্যোগ। তিনি শীতার্তদের কল্যাণে রোটারেক্টর ক্লাবের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। প্রোগ্রামের সভাপতিত্ব করেন ক্লাবটির সভাপতি রোটারেক্টর রাকিবুল মাসুম।

প্রোগ্রাম সঞ্চালনা করেন প্রোগ্রামটির আন্তর্জাতিক সমন্বয়ক রোটারেক্টর সিপি রায়হান খান। এছাড়াও প্রোগ্রামে উপস্থিত ছিলেন নবধারা প্রি-স্কুল এর অধ্যক্ষ কামরুন নেছা, রোটারেক্ট জেলা সংগঠন, রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮২, বাংলাদেশ এর এডিআরআর রোটারেক্টর এড. হেদায়েতুল ইসলাম তানভীর, ডিআরার চীফ স্পেশাল রিপ্রেজেনটেটিভ রোটারেক্টর আলমিন সজীব, রিজিওনাল রিপ্রেজেনটেটিভ রোটারেক্টর হোসাইন লিটন, জোনাল রিপ্রেজেনটেটিভ রোটারেক্টর শাওন পোদ্দারসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও অন্যান্য ক্লাবের আমন্ত্রিত অতিথিবৃন্দ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD