1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বালাপুর গ্রামের জরাজীর্ণ ব্রিজটি দেখার কেউ নেই,বিপদে এলাকাবাসী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ২১৩ পাঠক

মোঃ হুমায়ুন মিয়া | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৯:
মাদক সন্ত্রাস চাঁদাবাজ, দুর্নীতি, যৌননির্যাতন, জঙ্গিবাদ ও জুলুমবাজদের রুখ নরসিংদীতে মাধবদীর পাইকারচর ইউনিয়নের বালাপুর গ্রামের পশ্চিম পাশে অবস্থিত হাজিপাড়ার ব্রিজটি দীর্ঘ দিন ধরেই জরাজীর্ণ অবস্থায় রয়েছে। ব্রিজটির উত্তর পাশের সব রেলিং ভেঙ্গে গেছে। তাই ব্রিজটি চলাচলের জন্য খুবই ঝূকিপূর্ণ বলে মনে করেন স্থানীয়রা যে কোন সময় এটি ধ্বসে যেতে পারে বলেও মনে করেন তারা ।

কথা হয় স্থানীয় বাসিন্দার আবদুল সাত্তার ভূইয়ার (৬০)সাথে, তিনি জানান প্রায় চল্লিশ বছর পূর্বে ব্রিজটি নির্মাণ করা হয়। তখন ট্রলার সহ বড় বড় নৌযান চলাচল করতো এই ব্রিজটির নিচ দিয়ে। তাই ব্রিজটি এত উচু করে তৈরি করা হয়েছে। কিন্তু বর্তমানে রাস্তা-ঘাটের উন্নয়ন ও যোগাযোগ ব্যবস্থার সহজ লভ্যতার কারণে এখন আর ব্রিজের নিচ দিয়ে ট্রলার চলে না। তাই সরকারের কাছে আবেদন জানাই ব্রিজটি ভেঙ্গে নতুন করে তৈরি করলে এলাকাবাসী বিপদ মুক্ত হবে।

স্থানীয় বাসিন্দার সুমন মিয়া (২৫) জানান,ব্রিজটি চলাচলের জন্য অনুপযোগী হয়েগেছে। প্রায় সময়ই নানান দুর্ঘটনা ঘটে। গত কয়েক দিন আগেও এক মোটরসাইকেল চালক ব্রিজের নিচে পড়ে আহত হয়েছে। নিত্য দুর্ঘটনার কারণে ব্যবসায়িরা এই ব্রিজ দিয়ে গাড়ি নিয়ে চলাচল ছেড়ে দিয়েছে । ফলে এলাকার ক্ষতি হচ্ছে। তাই আমি মনে করি বড় কোন দুর্ঘটনা ঘটার আগেই সরকারের উচিত ব্রিজটি নির্মাণ করে দেওয়া।

সৌরভ মিয়া (২০)(ছাত্র) বলেন, আমাদের বালাপুর নবিন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের অনেক ছাত্র-ছাত্রী পাশের গ্রাম থেকে এই ব্রিজ দিয়ে স্কুলে আসে। তারা ভয়ে থেকে পথ চলে কখন কোন দুর্ঘটনা ঘটে যায়। ব্রিজটি প্রস্থে সরু হওয়ায় রিকসা বা ছোট গাড়ি ক্রস করা যায় না, রেলিং ভেঙ্গে যাওয়া কারণে। তাই চেয়ারম্যানের নিকট আমাদের দাবী ব্রিজটি নির্মাণ করে আমাদের রক্ষা করুন।

বিষয়টি নিয়ে স্থানীয় চেয়ারম্যান আবুল হাসেমের সাথে কথা বললে তিনি জানান, ব্রিজটির ব্যাপারে আমি মাননীয় এম,পি নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এর সাথে কথা বলেছি। তিনি আমাকে আশ্বস্ত করেছেন,অতিদ্রুত ব্রিজটি নির্মাণ করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD