1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভূমিহীনদের মাঝে দলিল হস্তান্তর করেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩১ ডিসেম্বর, ২০১৯
  • ২০১ পাঠক

স্টাফ রিপোর্টার। নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার ৩১ ডিসেম্বর ২০১৯:
নরসিংদীতে ভূমিহীনদের মাঝে দলিল হস্তান্তর ই-নামজারী কার্যক্রম, গণ শুনানী ও ভূমি সেবা অবহিতকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে উপজেলা ভূমি অফিসের প্রাঙ্গণে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম জামেরী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কমল কুমার ঘোষ, নরসিংদী দূর্নিতি প্রতিরোধ কমিটির সভাপতি ও নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর সূর্যকান্ত দাস, সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, সাবেক অধ্যক্ষ প্রফেসর মোস্তাফা মিয়া, সদর উপজেলা ভূমি অফিসের সহকারি কমিশনার শাহআলম মিয়া।

এসময় প্রধান অতিথি ১৫ জন ভূমিহীনদের মাঝে দলিল হস্তান্তর করেন। তারা হলেন, সদর উপজেলার অনন্তরামপুরে লাল মিয়া, রাহিম মিয়া, ফারুক মিয়া, কাউছার মিয়া, কালাই গোবিন্দপুরে জরিনা বেগম, শেখ ফরিদ, করিমপুরের আমির হোসেন, বকশালীপুরের ইউসুব মিয়া, চরজিতরামপুর (চরদিঘলদী) এর ইছহাক মোল্লা, জগতপুরের আবদুল আজিজ, বগারগোত এর ইমান, চিনিশপুরের সাহানা বেগম, রবিউল ইসলাম ও দোয়ানীর নাজিম উদ্দিন।

এসময় প্রধান অতিথি বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে সরকারের অনেক সম্পত্তি কিছু বিত্তশালীরা ভোগ করে খাচ্ছে। এগুলো উদ্ধার করে ভূমিহীনদের মাঝে বিতরণের মাধ্যমে প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে।

এসময় তিনি উপজেলা ভূমি অফিসের সংস্কার ও আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন ও রেকর্ডরুমের আধুনিকায়নের কাজ পরিদর্শন করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD