1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বান্দরবানে মুজিববর্ষ কাউন্টডাউন ঘড়ি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৮৯ পাঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ৮ জানুয়ারি ২০১৯:
সারা দেশের মতো পার্বত্য জেলা বান্দরবানেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিববর্ষ উদযাপনের জন্য ক্ষণগণনা শুরু করা হবে। এজন্য সদরের জেলা প্রশাসন কার্যালয়ের মূল ফটকে একটি কাউন্টডাউন ঘড়ি স্থাপন করেছে বান্দরবান জেলা প্রশাসন।

বান্দরবান জেলা প্রশাসনের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চলতি মাসের ১০ তারিখ তথা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস থেকে এ মুজিবর্ষের কাউন্টডাউন শুরু করা হবে। কেন্দ্রীয়ভাবে ঘোষিত বর্ষটি সারা দেশে একযোগে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণকে দিবসটি সম্পর্কে জানাতে জনবহুল এবং গুরুত্বপূর্ণ এলাকায় ক্ষণ গণনার ঘড়িটি স্থাপন করা হয়েছে।

বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন জানান, শুক্রবার বিকাল ৩টায় বান্দরবান জেলা প্রশাসনের সম্প্রীতির মুক্তমঞ্চে অতিথিদের আসন গ্রহণ এবং প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয়ভাবে দিবসটির উদ্বোধনের পরপরই বান্দরবানে অতিথিদের নিয়ে পায়রা ও বেলুন উড়িয়ে স্থানীয়ভাবে দিবসটির শুভ সূচনা করা হবে।

এর পরপরই স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হবে। বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন আরও জানান, এ অনুষ্ঠানকে ঘিরে সার্বিক প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আগামীকাল, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস থেকে মুজিববর্ষের কাউন্টডাউন শুরু করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD