1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২৭৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শনিবার,১১ই জানুয়ারী ২০২০:
নরসিংদীতে শোভাযাত্রা, কেক কেটে ও মুক্তিযোদ্ধাকে সম্মাননার মধ্য দিয়ে পালিত হয়েছে কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠাবার্ষিকী। গত শুক্রবার রাতে শহরের উপজেলা মোড়ে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে কেককাটা ও মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানানো হয়। এর আগে সকালে শুভসংঘের সদস্যরা নরসিংদী সরকারি কলেজ এলাকায় একটি শোভাযাত্রা বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মুক্তিযোদ্ধা সম্মাননা ও কেককাটা অনুষ্ঠানে শুরুতে উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানিয়ে কালের কণ্ঠের সার্বিক পরিস্থিতি তোলে ধরে স্বাগত বক্তব্য দেন নরসিংদী প্রতিনিধি মনিরুজ্জামান। তারপর কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা বাদল কুমার সাহার হাতে সম্মাননা ও উত্তরীয় পরিয়ে দেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন ও অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. জাকির হাসান।

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ কালের কণ্ঠ তাঁর প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতির সূর্যসন্তান বীর মুক্তিযুদ্ধাদেরকে সম্মাননাকে ব্যতিক্রমধর্মী অনুকরণীয় উল্লেখ করে শুভেচ্ছা জানান, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হাসান, নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক সূর্র্য্যকান্ত দাস, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও নরসিংদী শুভসংঘের উপদেষ্টা অধ্যাপক গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নিবারণ রায়, প্রেসক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি। এছাড়া সম্মাননা পেয়ে অনুভূতি প্রকাশ করেন মুক্তিযুদ্ধা বাদল কুমার সাহা ও তাঁর ঢাকা মেডিকেল কলেজের সার্জারী বিভাগে পড়–য়া মেয়ে বিবিএম সাহা প্রীতি।
বক্তারা বলেন, ‘আংশিক নয়, পুরো সত্য’ স্লোগান নিয়ে দশ বছর আগে কালের কণ্ঠের যাত্রা শুরু করার পর থেকে বিভিন্ন সময় মুক্তিযোদ্ধা, শহীদ জননী, শিক্ষকসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য গুণীজনদের সম্মাননা জানিয়ে আসছে তা সবার জন্য অনুকরণীয়। সংবাদ প্রকাশের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের এসব কার্যক্রম সাধারন মানুষের মন ছুয়ে গেছে। পাশাপাশি কালের কণ্ঠ তাঁর পাঠক সংগঠন শুভসংঘের মাধ্যমে সামাজিক ও সাংস্কৃতিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় আমরা তাদেরকে সাধুবাদ জানাই।
এছাড়া সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) চৌধুরী আশরাফুল করিম, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া, নরসিংদী সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক ড. মুহাম্মদ সোহরাওয়ার্দী, নরসিংদী প্রেসিডেন্সি কলেজের প্রতিষ্ঠাতা ও নরসিংদী শুভসংঘের উপদেষ্টা ড. মোহাজ্জেম হোসেন, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও সমকালের নরসিংদী প্রতিনিধি নুরুল ইসলাম, নরসিংদী আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মনজিল এ মিল্লাত, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. জাকির হোসেন ভূঞা, হলদর দাস, মো. জসিম উদ্দিন, তোফাজ্জল হোসেন, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, সময় টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক আশিকুর রহমান পিয়াল, যমুনা টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি আইয়ুব খান সরকার, প্রথম আলোর নরসিংদী প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ, ডিবিসি টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি তোফায়েল আহমেদ, বিটিভির নরসিংদী প্রতিনিধি মো. শাহীন মিয়া, বাংলা টিভির নরসিংদী প্রতিনিধি শরীফ ইকবাল রাসেল, এশিয়ান টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি আকরাম হোসেন, কালের কণ্ঠের রায়পুরা প্রতিনিধি আবদুল কাদির, জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান মিন্টু, নরসিংদী শুভসংঘের সাধারন সম্পাদক রাকিবুল মাসুম, জনিসহ শুভসংঘের সদস্যরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD