1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রলীগের নব-গঠিত কমিটির পরিচিতি সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫০ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৩ ফেব্রুয়ারি ২০২০ :
নরসিংদীর শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ মানবিক শাখার নব-গঠিত কমিটির আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। কলেজের মানবিক শাখা ছাত্রলীগের আয়োজনে ৩ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১.টার দিকে কলেজের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ মানবিক শাখা ছাত্রলীগের সভাপতি মো. মামুন হায়দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক-সিহাব হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. আতিকুল ইসলাম আতিক ও প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. ফেরদৌস সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজন রয়, শাওন খান ও উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম শাওন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি আতিকুল ইসলাম বক্তব্যে বলেন,সর্বকালের শ্রেষ্ঠ বাংঙ্গালি, জাতির পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া শিক্ষা-শান্তি পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। উপমহাদেশের সবচেয়ে প্রাচীন ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। শিক্ষা প্রতিষ্ঠানে যেন শান্তিপূর্ণ অবস্থা বজায় থাকে। কলেজের ভাবমূর্তি যেন ক্ষুন্ন না হয়। একজন মানুষ আদর্শের জন্য কতটা ত্যাগ স্বীকার করতে পারেন, সেটা জানতে ও শিখতে প্রয়োজনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে। কোন ভাবেই যেন ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন না হয়, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজ মানবিক শাখার নব-গঠিত কমিটির কাছ থেকে এটাই প্রত্যাশা করি। এসময় আরো উপস্থিত ছিলেন কলেজ উপজেলা ও কলেজ শাখার ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মিবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD