1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-২

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮২ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০ :
নরসিংদীর শিবপুরে  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় ২ জন আহত হয়েছে। গুরুতর অবস্থায় ২ জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।১৪ ফেব্রুয়ারী শুক্রবার বেলা ১১ টায় উপজেলার গাবতলী বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন গাবতলী গ্রামের আব্দুল আলির ছেলে বশির আহমেদ (২৫) ও গিলাবের গ্রামের জাকির হোসেন (২০)। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে যেকোনো সময় দুই পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটতে পারে। 
ঘটনার বিবরণে জানা যায়, গত ১০ ফেব্রুয়ারি স্থানীয় একটি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে ঝগড়াবিবাদের সৃষ্টি হলে বশির তাদেরকে মিলিয়ে দিয়ে চলে আসে। বশির আহমেদ আজকে বাড়ি থেকে রিকশা যোগে গাবতলী বাজারে যাওয়ার পথে বাজারের কাছাকাছি পৌছলে আগে থেকে অবস্থান নেয়া গিলাবের গ্রামের ১০/১৫ জন বশিরকে রিকশা থেকে নামিয়ে চাপাতি ও রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করেন। হামলার খবর পেয়ে বশির আহমেদের এলাকার লোকজন গিলাবের গ্রামের ব্যাবসায়ী জাকির হোসেন উপর হামলা করে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, এসপি সার্কেল(শিবপুর) মেজবাহ উদ্দিন, শিবপুর মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম, যোশর ইউপি চেয়ারম্যান রাসেল আহামেদ।
এসপি সার্কেল (শিবপুর) মেজবাহ উদ্দিন জানান, আইন কখনো নিজের হাতে তুলে দেওয়া যাবে না, যারা এই হামলার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD