1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কালীগঞ্জে মন্ত্রী মোজাম্মেল হক ও চুমকি এমপিকে সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯১ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শনিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২০ :
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি জাতীয় পুরস্কার "স্বাধীনতা পদক-২০১৯" এ ভূষিত এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বাংলাদেশ আ.লীগ কার্যনির্বাহী সংসদের "মহিলা বিষয়ক সম্পাদক" নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে কালীগঞ্জ আর.আর. এন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক উৎসবমুখর আয়োজনের মধ্য দিয়ে সর্বস্তরের জনগণ এই দুই কৃতি সন্তানকে সংবর্ধনা প্রদান করেন। 

মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেন, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী। বঙ্গবন্ধুকে হত্যার পর ষড়যন্ত্রকারীরা দীর্ঘদিন ক্ষমতায় থাকলেও তারা দেশের কোন উন্নয়ন না করে জনগণের সম্পদ লুটপাট করেছে।

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরীর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিবলী সাদিক, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুল হক, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এস.এম রবিন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলামসহ জেলা উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সর্বস্থরের জনগণ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD