1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে হাসিনা ফাউন্ডেশনের কার্যক্রম জেলাব্যাপী বাস্তবায়নের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ১৯৭ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ০৫ মার্চ ২০২০:
নরসিংদীর শিবপুরে হাসিনা অল্টারনেটিভ মেডিকেল ট্রেনিং ফাউন্ডেশন কমিউনিটি সেইফ হেলথ পাইল প্রকল্প ২০২০ এর কার্যক্রম জেলাব্যাপী বাস্তবায়নের লক্ষ্যে ও মুজিব বর্ষ উদযাপনের প্রস্তুত্তিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত। ৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে শিবপুর বানিয়াদীস্থ বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘ স্বীকৃত মানবাধিকার প্রতিনিধি ও বিশ্ব নাগরিক আন্তর্জাতিক এন.জিও কনসালটেন্ট মিঃ প্রীতি সারমান বড়ুয়া। হাসিনা অল্টারনেটিভ মেডিকেল ট্রেনিং ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডা: মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল আলম ভূইয়া রাখিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ সারোয়ার জুয়েল, মনোহরদী উপজেলার বিশিষ্ট চিকিৎসক ও গবেষক ডা: নূর মোহাম্মদ প্রমুখ।

অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্য রাখেন  হাসিনা অল্টারনেটিভ মেডিকেল ট্রেনিং ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা: মোহাম্মদ মনিরুল আলম তাঁর বক্তব্যে বলেন এই ফাউন্ডেশন শিক্ষিত বেকারদের ফাউন্ডেশনের সদস্য করে আত্ম কর্মসংস্থানের ব্যবস্থা করা, সদস্যদের বিভিন্ন পেশা বৃত্তি দক্ষতা বৃদ্ধি করণ প্রশিক্ষণ বা অল্টারনেটিভ হোমিওপ্যাথি, ইউনানী, আর্বেদিক চিকিৎসক প্রশিক্ষনের ব্যবস্থা করা, সদস্যদের জীবন ঝুকি নিশ্চিত করা, স্বাস্থ্যবীমা নিশ্চিত করা, নির্যাতিত মানুষের আইনী সহায়তা প্রদানসহ প্রকল্পের লক্ষ্য উদ্দেশ্য ও সেবা সমূহ সকলের উদ্দেশ্যে তুলে ধরেন।

হাসিনা অল্টারনেটিভ মেডিকেল ট্রেনিং ফাউন্ডেশন কমিউনিটি সেইফ হেলথ পাইল প্রকল্পের কার্যক্রম নরসিংদী জেলার শিবপুর, মনোহরদী ও বেলাব উপজেলায় চলমান রয়েছে  এবং বাকি উপজেলাগুলোতে নিয়োগ দেওয়া হবে বলে জানান



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD