1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কালীগঞ্জে সাদা পোষাকে প্রভাষককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ২০৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ১৮ মার্চ ২০২০ : সাদা পোষাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে কালীগঞ্জ থেকে এক কলেজ প্রভাষককে তুলে নিয়ে যাওয়ার চার দিনেও উদ্ধার  করতে পারেনি পুলিশ প্রশাসন এমন অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজ প্রভাষক মোতাহার হোসেন (৩৫)। তিনি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের চুপাইর দক্ষিণ পাড়া গ্রামের মরহুম মাওলানা মো. হাফিজ উদ্দিন মোড়লের ছেলে। জামালপুর ইউনিয়নের চুপাইর এলাকায় রবিবার (১৫ মার্চ) রাতে ঘটনাটি ঘটেছে বলে তার পরিবারের স্বজনরা জানায়।
তিনি ৩৩ তম ব্যাচের বিসিএস ক্যাডার ছিলেন। তিনি দুই বছর যাবত নরসিংদী সরকারি মহিলা কলেজে ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত রয়েছেন।
কলেজ প্রভাষক মোতাহার হোসেনের পরিবার সূত্রে জানা যায়, রোববার রাত আনুমানিক একটার দিকে ৬/৭ জন সাদা পোষাকে কলেজ প্রভাষক মোতাহার হোসেনের চুপাইর বাড়িতে গিয়ে নিজেদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দেন। তারা নিখোঁজ মোতাহারের বড় ভাই মো. মহসিন কবিরকে ঘুম থেকে ডেকে তোলেন। পরে তার কাছে মোতাহার কোথায় আছেন ? জানতে চান। তখন মহসিন কবির বলেন, তার ভাই পাশের গ্রাম কাপাইস এলাকায় ওয়াজ মাহফিলে বক্তা হিসেবে রয়েছেন। এই কথা শুনার পর তারা দ্রুত বাড়ি থেকে বের হতে থাকেন।
তখন মহসিন কবির তাদের বসতে বললে, তাদের কাজ আছে বলে তড়িঘড়ি করে বাড়ি থেকে বের হয়ে যায়। মহসিন কবির তখন তার ভাইয়ের মোবাইলে ফোন দিয়ে সে কোথায় আছেন, জানতে চান। তখন মোতাহার জানান, তিনি বাড়ির কাছাকাছি ফকিরের টেকে রাস্তায় আছেন। পরে তার বাড়ি আসতে দেরি হওয়ায় পুনরায় তার মোবাইলে একাধিকবার ফোন দিলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
গতকাল বুধবার দুপুরে নিখোঁজ প্রভাষকের ভাই মো. মহসিন কবিরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রোববার রাত দুইটার দিকে আমার ভাই ফোন করে বলেন, ভাই মা কোথায় ? মাকে বলো আমার জন্য দোয়া করতে। আমাকে এই লোকগুলো টঙ্গীর দিকে নিয়ে যাচ্ছে। পরে ভাইয়ের মোবাইল কেড়ে নিয়ে, তাদের একজন বলে, এই নম্বরে আর ফোন দিবি না।
মঙ্গলবার ভাইয়ের মোবাইল নম্বর থেকে দুইবার ফোন আসে। অপর প্রান্ত থেকে ফোনে মুক্তিপণ দাবি জানায়। তার ভাইকে নরসিংদীর আশেপাশে রাখা হয়েছে। এর পর থেকে ওই মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে। এই সংক্রান্ত বিষয়ে র‌্যাব-১ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন প্রশাসনকে অবহিত করেছেন প্রভাষকের পরিবার।
প্রভাষক নিখোঁজের ঘটনাটি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, এখনোও পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। তার পরিবারের লোকজন জানিয়েছে, মোবাইল ফোনে তাদের কাছে মুক্তিপণ দাবি করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।
জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান খান ফারুক মাষ্টার বলেন, প্রভাষক মোতাহার হোসেন ধর্মীয়ভাবে একজন ভালো মানুষ। রোববার রাতে কাপাইশ এলাকায় ওয়াজ মাহফিলে বক্তা হিসেবে তিনি ছিলেন। ওই ওয়াজে আমি রাত এগারোটা পর্যন্ত ছিলাম। তার পরিবারের পক্ষ থেকে শুনেছি, ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে তিনি নিখোঁজ হয়েছেন।

 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD