1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনা ভাইরাস প্রতিরোধে মনোহরদীতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও নগদ অর্থ বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১৯৯ পাঠক

নিজস্ব প্রতিবেদক। নরসিংদী প্রতিদিন-
রবিবার ২২ মার্চ ২০২০:
নরসিংদীর মনোহরদীতে নোভেল করোনা ভাইরাস রোধে শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর উদ্যোগে গরিব-অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার (২২ মার্চ) বিকালে মনোহরদী উপজেলা আওয়ামী লীগের কার্য্যালয়ে শতাধিক নারী-পুরুষের মধ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও নগদ অর্থ বিতরণ করা হয়।
এ সময় করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে সচেতন হওয়া সহ বিভিন্ন পরামর্শ প্রদান করেন। একই সাথে স্ব্যাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলার আহবান জানান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান তামান্না, মনোহরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রুবি, মনোহরদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুল হোসেন মিলন, সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোবারক হোসেন, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শরিফ রায়হান ও সাংবাদিক সুমন বর্মণ প্রমুখ।
এ সময় আয়োজকরা জানিয়েছেন, যাদের সামর্থ আছে তারা করোনা থেকে বাচার জন্য ম্যাস্ক পড়ে ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে। কিন্তু সমাজের অনেক গরিব-অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষ টাকার অভাবে ম্যাস্ক ও  হ্যান্ড স্যানিটাইজার কিনতে এবং ব্যবহার করতে পারে না। শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী সামাজিক দায়বদ্ধতা থেকে মনোহরদী ও বেলাব উপজেলায় এ উদ্যোগ গ্রহন করেছেন। যাতে করোনা ভাইরাস প্রতিরোধে সবাই সচেতন হয়।
একই সঙ্গে পৃথকভাবে উপজেলার সকল ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মাধ্যমে জনসচেতনতা বাড়াতে গরিব-অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD