1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

দেশে করোনায় দুই চিকিৎসকসহ নতুন আক্রান্ত ৪ জন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ১৫৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ২৭ মার্চ ২০২০ : বাংলাদেশে মরণঘাতী করোনা ভাইরাস নতুন করে আরো দুই চিকিৎসকসহ চারজন আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৪৮ জন। আজ শুক্রবার (২৭ মার্চ) সকাল ১১টা ২০ মিনিটের দিকে স্বাস্থ্য অধিদপ্তরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) মহাপরিচালক অধ্যাপক ডা. মীরজাদা সেব্রিনা ফ্লোরা প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। তিনি বলেন নতুন আক্রান্তদের চারজনের মধ্যে দুইজন চিকিৎসক। তারা করোনায় আক্রান্ত দের চিকিৎসা সেবা দিয়েছিলেন। তাদের মধ্যে একজনের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে, একজনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে, একজনের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ও একজনের বয়স ৫১ থেকে ৬০ বছরের মধ্যে।
'এ নিয়ে মরণঘাতী ভাইরাসটিতে বাংলাদেশে সর্বমোট রোগীর সংখ্যা ৪৮ জনে।' আক্রান্তদের সুস্থ হয়েছেন ১১জন।মৃত্যু হয়েছে ৫জন। হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৩২ জন।
করোনায় সতর্কতার বিষয়ে গুরুত্বারোপ করে অধ্যাপক সেব্রিনা বলেন, আমাদের সামাজিক বিচ্ছিন্নকরণের আজকের ২য় দিন চলছে। এ পর্যন্ত আমাদের সরকারের পক্ষ থেকে বিভিন্ন ধরণের আদেশ-নির্দেশনা দেওয়া হয়েছে। বিভিন্ন সময়ে জনস্বার্থে যে আদেশ ও নির্দেশনা দেওয়া হয়, সেগুলো আপনারা অবশ্যই মেনে চলবেন। জমগণের ভালোর জন্য, জনগণের সুস্থতা-স্বাস্থ নিশ্চিতকরণে সরকারি পদক্ষেপ নিয়েছি। আপনারা অবশ্যই ঘরের বাহিরে যাবেন না, ঘরের ভিতর থাকবেন। ঘরের ভিতরে থেকে যে বিষয়গুলো চর্চা ও পরিচর্যা করতে বলে থাকি, সেগুলো অবশ্যই মেনে চলতে হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD