1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে ফায়ার সার্ভিসের জীবাণুনাশক স্প্রে কার্যক্রম উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৯ মার্চ, ২০২০
  • ১৮৭ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ২৯ মার্চ ২০২০ : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নরসিংদীর পলাশে ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে পলাশ ফায়ার সার্ভিসের মাধ্যমে জীবাণুনাশক স্প্রে কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার (২৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলার পলাশ বাসস্ট্যান্ডে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন স্থানীয় এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

এসময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (অ.দা.) ফারহানা আলী, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদিকুল বারী, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, ঘোড়াশাল পৌর সভার প্রকৌশলী আনোয়ার সাদাৎসহ সকল কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দ।

কার্যক্রমের উদ্বোধন শেষে ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি বলেন, আমরা করোনা মহামারী প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনায় দলীয়ভাবে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছি। ইতিমধ্যে আমরা প্রথম দফার প্রচার পত্র বিলি করেছি। আমরা লিফলেট প্রচারপত্র ও মাইকিং এর মাধ্যমে সকলকে ঘরে থাকার জন্য উদ্বুদ্ধ করেছি। আমাদের প্রশাসন ও পুলিশ বাহিনী সার্বিকভাবে সহযোগিতা করেছে। পরবর্তীতে আমরা বিভিন্ন এলাকায় যেন মানুষ সামাজিক দুরত্ব বজায় রাখে সে ব্যাপারে আমরা উদ্যোগ গ্রহণ করেছি। আমরা নিজেরা পথে পথে ও গ্রামে গ্রামে গিয়ে আমরা মানুষকে উদ্বুদ্ধ করেছি।

তিনি আরো বলেন, এখন ভাইরাসকে প্রতিহত করার জন্য যেটা অত্যন্ত জরুরি একটা পদক্ষেপ জীবাণুনাশক ছিটানু সে কার্যক্রমটা শুরু করেছি কিছুদিন আগে থেকেই। আজকে আমরা ব্যাপক পরিসরে শুরু করেছি পলাশ ফায়ার সার্ভিস এবং প্রশাসনের সহযোগিতায়। আপনারা জানেন ফায়ার সার্ভিসের যে সক্ষমতা আছে এটা আমরা অল্প সময়ে ব্যাপক এলাকায় জীবাণুনাশক ওষুধ ছড়াতে পারবো। আজ মানুষ কর্মহীন হয়ে পড়ছে। আজকে মানুষ অনাহারে থাকার একটি সম্ভাবনা দেখা দিয়েছে। এমন পরিস্থিতি যেন না ঘটে আমরা সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন পরিবারে খাদ্য শশ্য সরবরাহ করার পরিকল্পনা গ্রহণ করেছি, ইতিমধ্যে সেটা শুরু করেছি। এ সপ্তাহের মধ্যে ইনশাআল্লাহ প্রতিটি ঘরে ঘরে খাবার পৌছে দেওয়ার আশা করছি। এবং তা পৌছে দিতে পারবো।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD