1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে অসহায়দের পাশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা কৃষিবিদ আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ১৭৭ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ৬ মার্চ ২০২০ : করোনা ভাইরাস পরিস্থিতিতে নরসিংদীর শিবপুরে কর্মহীন অসহায় শ্রমজীবী ও দুস্থদের পাশে দাড়িয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম. মাহবুবুল হাসান মাহবুব। 
নিজস্ব অর্থায়নে মায়ের নামে প্রতিষ্ঠিত মরহুমা নাজমুন নাহার ফাউন্ডেশন এর মাধ্যমে শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুইদিন ব্যাপী কর্মহীন অসহায় শ্রমজীবী ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
প্রথমদিন ৪ এপ্রিল শনিবার সকালে শিবপুর উপজেলা আওয়ামীলীগের তত্ত্বাবধানে দুলালপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ফাউন্ডেশনের পরিচালক মহসিন নাজির এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খান, সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপুণ খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজ আহমেদ সরকার। ৫ এপ্রিল রবিবার দ্বিতীয়দিন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে নিয়ে শিবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মহীন অসহায় ও দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম. মাহবুবুল হাসান মাহবুব।
এসময় নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রিসাদুল ইসলাম খান রাজন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোশাররফ হোসেন ভূইয়া সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত থেকে বিতরণ কার্য্যক্রমে অংশগ্রহণ করেন। 
মাহাবুবুল হাসান মাহাবুব বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও শিবপুরের সন্তান হিসেবে এই বিপদে সামাজিক ও মানবিক মূল্যবোধের কারণে সমাজের গরীব দূঃস্থ মানুষের পাশে এগিয়ে এসেছি এবং ভবিষ্যতেও দেশের যেকোনো ক্রান্তিলগ্নে শিবপুর বাসীর পাশে থাকবো ইনশাআল্লাহ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD