1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে ডাক্তারদের পিপিই দিল মিথিলা গ্রুপ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৩০৯ পাঠক

এস এম প্রভাত, আড়াইহাজার থেকে : আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের জন্য ৭০টি উন্নতমানের পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) দিয়েছে দেশের অন্যতম বড় রপ্তানীমুখী শিল্পগোষ্ঠী মিথিলা গ্রুপ।

রোববার দুপুরে (১৯ এপ্রিল) হাসপাতালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভার হাতে এসব পিপিই তুলে দেন মিথিলা গ্রুপের পরিচালক মাহবুব খান হিমেল ।

ডা. সায়মা আফরোজ ইভা বলেন, করোনা মহামারীর এই সময়ে বাংলাদেশের অন্যতম বড় ইস্যু পিপিই। যেটা নিয়ে অনেক কথা, লেখালেখি, সংবাদ প্রচারিত হয়েছে। সরকার চিকিৎসকদের পিপিই দিচ্ছেন। পাশাপাশি আমাদের দেশের শিল্পপতিরাও এগিয়ে আসছেন। আজকে তারই উদাহরণ হিসেবে মিথিলা গ্রুপ এর পক্ষ থেকে পিপিই পেয়েছি আমরা। এসব পিপিই আড়াইহাজার উপজেলার চিকিৎসকদের চিকিৎসা প্রদানে সহায়তা করবে। যেসব চিকিৎসক পিপিই না থাকার কারণে চিকিৎসা দিতে ভয় পাচ্ছেন, তাদের ভয় আর থাকবে না।

এ প্রসঙ্গে মিথিলা মিথিলা গ্রুপ এর পরিচালক মাহবুব খান হিমেল বলেন, করোনা মহামারীর এই দুর্যোগকালে সামাজিক দায়বদ্ধতা থেকে চিকিৎসকদের পিপিই প্রদান করা হয়েছে। পিপিইগুলো উন্নতমানের। প্রত্যেকটি পিপিই অন্তত বিশবার ওয়াশ করে ফের ব্যবহার করা যাবে।
তিনি আারও বলেন, দুর্যোগকালীন সময় ছাড়াও দেশের যে কোনও প্রয়োজনে পাশে থেকেছে মিথিলা গ্রুপ। ইতোমধ্যে আড়াইহাজারের প্রায় তিন হাজার কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD