1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ৪র্থ ও ৫ম পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ১৭২ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
রবিবার, ১৯ এপ্রিল ২০২০ : করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সরকারীভাবে ৪র্থ ও ৫ম পর্যায়ে নরসিংদীর শিবপুর উপজেলার কর্মহীন, হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৯ এপ্রিল রবিবার সকালে নরসিংদী ৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহনের পরামর্শ ও সমন্বয়ে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে শিবপুর উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে শিবপুর উপজেলা খাদ্য গোডাউন থেকে এ ত্রাণ বিতরণ উদ্বোধন করেন শিবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান।
এসময় উপস্থিত ছিলেন শিবপুর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীর, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুঁইয়া রাখিল, সমাজ সেবা কর্মকর্তা মাসুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাসুদ পারভেজসহ প্রতি ইউনিয়নে দায়িত্বে নিয়োজিত সরকারি কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের সচিবগন ও সাংবাদিকগণ।

আজ রবিবার ৪র্থ ও ৫ম পর্যায়ে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩ হাজার হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে এ ত্রান বিতরণ করা হয়। ইতিপূর্বে ১ম থেকে ৩য় ধাপে ৪০১০ জনের মধ্যে ত্রান বিতরণ করা হয়েছিল। শিবপুর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীরের ব্যবস্হাপনায় শিবপুর উপজেলা খাদ্য গোডাউন থেকে প্যাকেট করে সরকারি কর্মকর্তার মাধ্যমে প্রতি ইউনিয়নের চেয়ারম্যান, সচিব ও মেম্বারদের উপস্থিতিতে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD