1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে ১০ টাকা কেজিতে চাউল বিক্রি করে যাচ্ছেন ব্যবসায়ী রফিকুল ইসলাম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ২২১ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০: দীর্ঘদিন যাবৎ সততা ও অত্যন্ত নিষ্ঠার সাথে হত-দরিদ্র পরিবারের কার্ডধারীদের মাঝে স্বল্পমূল্যে ১০ টাকা ধরে চাউল বিক্রয় করে যাচ্ছেন শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের চৌরাস্তার মোড়ে সরকার অনুমোদিত ডিলার ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম। “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ “এ প্রতিপাদ্য বিষয়ের আলোকে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত হত-দরিদ্রদের জন্য স্বল্পমূল্যে ১০ টাকা চাউল বিতরণ করা হয়। মার্চ, এপ্রিল, সেপ্টেম্বর, অক্টোবর ও নভেম্বর মাসের প্রতি সোম, মঙ্গল ও বুধাবার।

আজ ২১ এপ্রিল মঙ্গলবার চাউল বিরতন করার সময় জয়নগর ইউনিয়নের চৌরাস্তার মোড়ে ডিলার রফিকুল ইসলামের চাউলের গুদামে গেলে একাধিক কার্ডধারী হত-দরিদ্র পরিবারের সদস্যরা জানান, এখান থেকে চাউল নিতে আমাদের কোন সমস্যা হয় না নিদিষ্ট দিন তারিখে আসলে আমরা চাউল পাই। ১০ টাকা ধরে চাউল পেয়ে ঐসকল পরিবারের সদস্যরা অনেক খুশি।

ডিলার রফিকুল ইসলাম জানান, আমার এখানে কার্ডধারীদের মাঝে জাতির জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা এবং বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে নাম মাত্র মুল্যে হতদরিদ্র পরিবারদের মাঝে এ চাউল দিয়েছেন। আমি একজন সরকার অনুমোদিত ডিলার হিসেবে সরকারি নীতামালা অনুযায়ী যথাযথ ভাবে লোভ লালসার উর্ধ্বে থেকে ১০ টাকা ধরে প্রতি কেজি চাউল বিক্রয় করে থাকি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD