1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ফের আক্রান্ত নরসিংদী জেলার প্রথম করোনা রোগী মুফতি শামিম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ২৫৩ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ : করোনাভাইরাসে নরসিংদী জেলার প্রথম আক্রান্ত রোগী পলাশ উপজেলার মুফতি শামীম মিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ার ৬দিন পর ফের আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) ফারহানা আলী।
এর আগে নারায়ণগঞ্জে থাকা অবস্থায় ৫ এপ্রিল করোনা উপসর্গ দেখা দিলে শামীম নিজেই ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দিয়ে আসেন। পরে ৬ এপ্রিল সন্ধ্যার দিকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই রাতেই পলাশ উপজেলা প্রশাসন ডাংগা ইউনিয়নের ইসলামপাড়া এলাকার সব দোকানপাট বন্ধ করে লকডাউন করে দেয়। পরের দিন ৭ এপ্রিল দুপুরে করোনা আক্রান্ত শামীম মিয়াকে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রেখে চিকিৎসা করানো হয়। তাছাড়া শামীম মিয়ার পরিবারের ৯ সদস্যের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। দীর্ঘ ১০ দিন চিকিৎসা শেষে ১৭ এপ্রিল সুস্থ হয়ে বাড়ি ফিরে যায় আসে।
এ ব্যাপারে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী জানান, করোনায় সুস্থ হয়ে যাওয়া মুফতি শামিমের ফের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ অবস্থায় তার বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে। তার শারীরিক অবস্থা ভাল থাকায় বাসায় হোম কোয়ারান্টাইনে থেকে চিকিৎসা নিবেন। এসময়ে চিকিৎসার সাথে জড়িত সংশ্লিষ্টরা ছাড়া তার বাসা থেকে কেউ বের হতে ও ঢুকতে পারবেনা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD