1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে আফছার উদ্দিন ভূইয়া (রহ) ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানে পিপিই হস্তান্তর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১৮৬ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
শনিবার ২৫ এপ্রিল ২০২০: মহামারী করোনা ভাইরাস সংক্রমক প্রতিরোধে হাজ্বী আফছার উদ্দিন ভূইয়া(রহ:) ফাউন্ডেশনের উদ্যোগে নরসিংদীর শিবপুরের বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানে চারধাপে ৬৬৮পিস পিপিই হস্তান্তর করেন, শিবপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক এবং হাজ্বী আফছার উদ্দিন ভূইয়া (রহ) ফাউন্ডেশনের ডাইরেক্টর তাপসী রাবেয়া ও শিবপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও হাজ্বী আফছার উদ্দিন ভূইয়া (রহ) ফাউন্ডেশনের চেয়ারম্যান খোকন ভূইয়া। ২৫ এপ্রিল শনিবার দুপুরে হাজী আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট এর হলরুমে শিবপুরে পল্লী চিকিৎসক, উপজেলার মাঠ পর্যায়ের কৃষি অফিসার ও শিবপুর ডায়াবেটিকস হাসপাতালে পিপিই হস্তান্তর করা হয়।

জনসেবায় নিয়োজিত এসব কর্মীদের নিরাপত্তার জন্যই সরকারের পাশাপাশি আমরা এই উদ্যোগ নিয়েছি বলে জানান শিবপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও হাজ্বী আফছার উদ্দিন ভূইয়া (রহ) ফাউন্ডেশনের চেয়ারম্যান খোকন ভূইয়া। তিনি আরো জানান বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানে চারধাপে ৬৬৮টি পিপিই ১০ হাজার মাক্স বিতরন করা হয়েছে এবং পৌরসভার বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ছিটানো হচ্ছে।

উল্লেখ্য হাজী আফছার উদ্দিন ভূইয়া (রহ) ফাউন্ডেশনের উদ্যোগে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-নার্স ও কর্মচারীদের, শিবপুর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের সচিব, শিবপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক ও শিবপুর মডেল থানা, শিবপুর পল্লি বিদ্যুত অফিস স্টাফ, ফায়ার সার্ভিস, কমিনিটি ক্লিনিক কর্মীদের, জয়নগর ইউপি পরিষদে, শিবপুর জেনারেল হাসপাতালে, পপুলার হাসপাতালে, পল্লি চিকিৎসক এবং জনতা ব্যাংকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) হস্তান্তর করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD