1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরা প্রেস ক্লাবকে জেলা প্রশাসকের কম্পিউটার উপহার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ২০৯ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
-বৃহস্পতিবার-৯ জুলাই ২০২০: নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের দেওয়া অত্যাধুনিক কম্পিউটার উপহার পেলো রায়পুরা প্রেসক্লাব। বৃহস্পতিবার (৯ জুলাই) রায়পুরা প্রেসক্লাব আনুষ্ঠানিকভাবে কম্পিউটার গ্রহণ করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লিটন ও পরিচালনায় ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম.নূরউদ্দিন আহম্মেদ।কম্পিউটার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ও জেলা প্রশাসকের প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে কম্পিউটারটি হস্তান্তর করেন রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শফিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রায়পুরা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা শফিকুল ইসলাম সাংবাদিকদেরকে সুস্থ ধারার সাংবাদিকতায় উজ্জীবিত হওয়া,সামাজিক অসংগতি তুলে ধরা এবং সামাজিক উন্নয়নে অবদান রাখার আহবান জানান।তিনি তাঁর বক্তব্যে করোনা মোকাবেলায় সাংবাদিকদেরকে সম্মুখ সারির যুদ্ধা হিসেবে অবিহিত করে রায়পুরার সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন।প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লিটন জেলা প্রশাসকের নিকট থেকে কম্পিউটার পাওয়ার পিছনে উপজেলা নির্বাহী কর্মকর্তার অবদান উল্লেখ করেন।এবং জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম. নূর উদ্দিন প্রেসক্লাবে ওয়াই-ফাই সংযোগের ব্যবস্থা করে দেওয়ায় ইউএনও মহোদয়কে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন রায়পুরা প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. ফারুক মিয়া ও জয়নাল আবেদীন। এ ছাড়াও প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সদস্য এবং সকল সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD