1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে পুলিশের উঠান বৈঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ২৮২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
– রবিবার-০৯ আগস্ট ২০২০:
পুলিশই জনতা,জনতাই পুলিশ এই স্লোগান কে সামনে রেখে মাদক সন্ত্রাস,জঙ্গীবাদ,নারী নির্যাতন ,ইভটিজিং ও বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়তে নরসিংদীর মাধবদীতে জনসচেতনতা মূলক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৯ আগস্ট) দুপুরে মহিষাশুড়া ইউনিয়ন পরিষদে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধবদী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান।
ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীন এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ওসি তদন্ত তানভীর আহমেদ,মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম বিপ্লব,ইউপি সদস্য আজিজুর রহমান মাসুম। মাধবদী থানার ৪ নং বিট ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) সাহিদুল ইসলাম এর আয়োজনে আরও উপস্থিত ছিলেন, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন,মাধবদী থানার পরিদর্শক (অপারেশন) মো. তানভীর আহমেদ,মহিষাশুড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য আবুল হোসেন,নরসিংদী সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ডাক্তার আলাল,ইউপি সদস্য আব্দুল আলী স্বপন,সাফি উদ্দিন,আব্দুল জাব্বার,সাহেদ,অলিউল্লাহ,ওসমান গনি,আহম্মদ দেওয়ান,সংরক্ষিত সালমা বেগম, হনুফা বেগম, আঞ্জুমান আরা বেগম।
ওসি সৈয়দুজ্জামান বলেন, পুলিশ জনগনের প্রয়োজন কাজ করছে,জনগনের বিপদে আপদে, ঝগড়া অথবা এই শহরে অনেক ঝামেলা সৃষ্টি হয়, এসব নালিশ নিয়ে আর পুলিশ কাছে যেথে হবে না, থানার ওসি সহ পুলিশ আপনার কাছে যাবে। মাদক সন্ত্রাস,জঙ্গীবাদ,নারী নির্যাতন ,ইভটিজিং ও বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়তে পুলিশ জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD