1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী পৌর শহরের ৫নং ওয়ার্ডে জাতীয় শোক দিবস পালন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২০৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,১৭ আগস্ট ২০২০:
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,স্বাধীনতার স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে, নরসিংদী পৌরসভার ৫ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়েছে। সোমবার (১৭ আগস্ট) শহরের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মতিন ভূঁইয়া। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও মানবিক পৌর মেয়র কামরুজ্জামান কামরুল।

নরসিংদী শহর আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম ভূঞা (বাবু) সভাপতিত্বে ও নরসিংদীর জেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মোজাম্মেল হক টিপু সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেনন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক নরসিংদী জেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু,নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার, জেলা যুবলীগের সাবেক সভাপতি আকরামুল ইসলাম, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাছেদ ভূঁইয়া,নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল সাহা।

মাধবদী শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বাবু বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামিম নেওয়াজ,নরসিংদীর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিপু মাহমুদ ও সাধারণ সম্পাদক রঞ্জন সাহা,নরসিংদী শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পারভেজ ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, নরসিংদী জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব রফিকুল ইসলাম ,শহর শ্রমিক লীগের সভাপতি পারভেজ খন্দকার ও সাধারণ সম্পাদক তারিফ, নরসিংদী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুমি সরকার (ফাতেমা) ও সাধারণ সম্পাদক ইয়াসমিন সুলতানা এবং যুগ্ম সাধারণ সম্পাদক বিলকিস বেগম।

নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু,নরসিংদী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বীর আহমেদ সাধারণ সম্পাদক অতুর, ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার, সহ-সভাপতি ওমর ফারুক রাজিব, সদর থানা ছাত্রলীগের সভাপতি ফয়সাল ও সাধারণ সম্পাদক শেখ শামীম, নরসিংদী জেলা ছাত্রলীগ নেতা জিকু সাহা, নরসিংদী জেলা যুবলীগের সহ-সম্পাদক মিজান রাসেল, জেলা যুবলীগের সদস্য, কাজী মেহেদী হাসান, ইজাজ রিফাত সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD