1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে রান্না করা খাবার বিতরণ করলেন তাঁতী কন্যা শাহানাজ প্রধান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১৭২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বাংলাদেশ স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে নিজ হাতে রান্না করে ভুনা খিচুড়ি মুরগির মাংস বিতরণ করেন বিশিষ্ট কবি সাহিত্যিক, সমাজসেবক, সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব নরসিংদীর অন্যতম এডমিন শাহনাজ প্রধান। তিনি বাংলাদেশ তাঁতী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী সাহেবের মেয়ে কন্যা। তিনি মাধবদীতে তার নিজ বাসভবন এ আয়োজন করেন। এছাড়াও বঙ্গবন্ধু এবং তার পরিবারের সকলের শহীদের আত্মার মাগফেরাত কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য: সমগ্র বাংলাদেশ তাঁতী লীগের নেতাকর্মীদের সাথে তার রয়েছে নিবিড় সম্পর্ক, সুখ-দুঃখের সাথী হয়ে থাকেন তাঁতী কন্যা শাহনাজ প্রধান। যেকোনো অসহায় হতদরিদ্র উনার কাছে সহযোগিতার জন্য গেলে কখনো খালি হাতে ফিরে আসে না, তাঁতীদের প্রতি রয়েছে সীমাহীন শ্রদ্ধা ও ভালোবাসা, সেই থেকে মানুষ ভালোবেসে তাঁতী কন্যা হিসেবে উপাধি দিয়েছে শাহনাজ প্রধান কে।
তিনি করোনার প্রাদুর্ভাবের প্রথম থেকে বিভিন্ন মিল ফ্যাক্টরিতে গিয়ে তাঁতী শ্রমিক দের মাঝে শুকনো খাবার করোনা প্রতিরোধ সহায়ক মাক্স, স্যানিটাইজার, সাবান বিতরণ করেন, ঈদের পরের দিন অসহায় পথচারী, পথ শিশুদের মধ্যে তার সামাজিক সংগঠন সেভ লাইফ ব্লাড ডোনার্স ক্লাবের পক্ষ থেকে মাধবদীতে বিরানি বিতরণ করেন, তাছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি তো সহযোগিতা করেন, শত প্রতিকূলতার মধ্যেও নিজেকে সামাজিক কাজের সর্বদা সম্পৃক্ত রাখেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD