1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরের নতুন ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ২৮৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০: নরসিংদীতে শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবিরকে বদলি করে মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলায় ও শিবপুরে নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করছেন মোহাম্মদ কাবিরুল ইসলাম খান। মঙ্গলবার (১৮ আগস্ট) অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো: সেলিম রেজা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ কথা বলা হয়। এ প্রজ্ঞাপনের পর নতুন ইউএনও মোহাম্মদ কাবিরুল ইসলাম খানকে স্বাগতম জানিয়েছেন শিবপুরবাসী।
মোহাম্মদ কাবিরুল ইসলাম খান ৩১তম প্রশাসন ক্যাডারে ২০১৩ সালে বাগেরহাটে সহকারী কমিশনার হিসেবে নিয়োগ প্রাপ্ত হন। পরে ২০১৬ সালের নরসিংদিতে কর্মরত ছিলেন এবং ২০১৭ সালে মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।
২০১৮ সালের ফেব্রুয়ারিতে তিনি সিনিয়র সহকারী সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। মোহাম্মদ কাবিরুল ইসলাম খান নেত্রকোনা জেলার মদন উপজেলার মোহাম্মদ আমিরুল ইসলাম খানের ছেলে। মোহাম্মদ কাবিরুল ইসলাম খান টঙ্গীবাড়ি উপজেলার সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালনের ক্ষেত্রে দায়িত্ববান ছিলেন, তার সময়ে ভূমি অফিসের সুনাম হয়েছে এবং ভূমি অফিসের পরিবেশ আধুনিকায়ন হয়েছে বলে জানান টঙ্গীবাড়ি উপজেলাবাসী। ওয়ান ষ্টপ সার্ভিস, রেকর্ড রুম, সেবা প্রার্থী সেবা কেন্দ্র সহ ফুলের বাগান করে মনোমুগ্ধকর পরিবেশ সৃষ্টি করেছেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD