1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা দিবসে “কলম সৈনিক” গ্রুপের ব্যতিক্রমী কর্মসূচি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১৯৪ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২০ আগস্ট ২০২০: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে নরসিংদীতে নিহতদের স্বরণে আলোচনা সভা,দোয়া মাহফিল, মাস্ক ও খাবার বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে। নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের প্রাঙ্গণে আগামীকাল শুক্রবার (২১ আগস্ট) দুপুর ২ টায় নরসিংদীর জনপ্রিয় ফেসবুক গ্রুপ “কলম সৈনিক” এর উদ্যোগে এ কর্মসূচী পালন করা হবে। এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মানবিক মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন নরসিংদী শহর আওমী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।

নরসিংদী শহর শ্রমিকলীগের সভাপতি নুর মোহাম্মদ খন্দকার পারভেজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নরসিংদী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামিম নেওয়াজ,নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু,নরসিংদী শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এম এম আলমগীর, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম,আব্দুল মান্নান ভূইয়া কলেজের সহকারী অধ্যাপক এম এ রউফ রাব্বু, নিউজ 24 এর নরসিংদী জেলা প্রতিনিধি ও নিউজ সময়.কম এর সম্পাদক মোঃ হৃদয় খান প্রমূখ।

কর্মসূচিতে প্রায় ১৫০০ রান্না করা খাবারের প্যাকেট বিতরণ ও ২০০০ মাস্ক বিতরণ করা হবে বলে নরসিংদী প্রতিদিনকে জানিয়েছেন “কলম সৈনিক” গ্রুপের এডমিন শ্রমিক নেতা শেখ মোমেন শফিক,সাবেক ছাত্রনেতা এস.এম শাহ্ আলম ও শহর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কানন ভূঁইয়া।

পাশাপাশি “কলম সৈনিক” গ্রুপের আয়োজনকে সফল করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন নরসিংদী জেলা যুবলীগ নেতা মেহেদী হাসান রিয়াদ,সেচ্ছাসেবকলীগ নেতা সাজ্জাদ হোসেন ভূইয়া সোয়েব,যুবলীগ নেতা আল-আমিন ভূইয়া সহ গ্রুপের সকল এডমিন,মডারেটর ও সদস্যবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD