1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করলো বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ১৫৪ পাঠক

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ, দোয়া মাহফিল ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি।

জন্মদিন উপলক্ষে রাজধানীর পশ্চিম মেরুল বাড্ডা, হাতিরঝিল, ঢাকাস্থ জুম বাংলাদেশ স্কুলের সামনে প্রায় ২শ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুন সরকার রানার সভাপতিত্ব আলোচনা সভায় বক্তব্য দেন, জোটের সহ-সভাপতি, খ্যাতিমান অভিনেত্রী অরুনা বিশ্বাস, জোটনেত্রী নাট্যশিল্পী তানভীন সুইটি, চিত্রনায়িকা শাহনুর, মোত্তাছিম বিল্লাহ, কন্ঠশিল্পী করিম খান।

আলোচনা সভায় অরুনা বিশ্বস বলেন, জননেত্রী শেখ হাসিনাই হচ্ছেন বাঙালি জাতির বাতিঘর। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। জননেত্রী শেখ হাসিনার কারণেই আজ বাংলাদেশ বিশ্বে রোল মডেলে পরিণত হয়েছে। তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

তানভীন সুইটি বলেন, বাঙালি জাতি যেমন বঙ্গবন্ধুর ঋণ কখনো শোধ করতে পারবে না, তেমনি জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়ন করেছেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন, আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন, যুদ্ধাপরাধীদের বিচার করেছেন, জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিয়েছেন। তিনিই হচ্ছেন বাঙালি জাতির আশা-আকাঙ্ক্ষার প্রতীক।

চিত্রনায়িকা শাহনুর বলেন, জননেত্রী শেখ হাসিনা হচ্ছে মুক্তিযুদ্ধের প্রতীক। বাঙালি জাতির ভালবাসার প্রতীক।

অরুন সরকার রানা বলেন, শেখ হাসিনা সবকিছু হারিয়ে বাঙালি জাতির ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি যদি এদেশে ফিরে না আসতেন বাঙালি জাতির কলঙ্ক কখনো মুখে যেতো না। ২০০১ সালের ১লা অক্টোবরের নির্বাচনে বিএনপি যে সন্ত্রাস, নির্যাতন করেছে এই দিনটি বাঙালি জাতির জীবনের একটি কলঙ্কময় দিন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD