1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মেহেরপাড়া ইউনিয়নে ২ নং ওয়ার্ডে উন্নয়ন ও পরিকল্পনার সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৮৮ পাঠক

শেখ হাসিনার দর্শন বাংলাদেশের উন্নয়ন,উন্নয়নের গনতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র এই স্লোগানকে সামনে রেখে নরসিংদী সদর উপজেলার মাধবদীতে মেহেরপাড়া ইউনিয়নে উন্নয়ন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪ অক্টোবর) তৃতীয় স্থানীয় সরকার সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-৩) এর আওতায় মেহেরপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দিঘীরপাড় দাখিল মাদ্রাসা মাঠে এ উন্নয়ন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,আলহাজ্ব মাহবুবুল হাসান।

২ নং ওয়ার্ড মেম্বার মকবুল হোসেনের সভাপতিত্বে
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন। জেলা পরিষদের সদস্য আব্দুল হালিম খান মেম্বার, নরসিংদী চেম্বার অব কমার্সের সদস্য হাজী মোতালিব,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ সুরুজ মিয়া। অনুষ্ঠানের শুরুতে সমর্থকরা চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসানকে কে ফুল দিয়ে বরণ করে নেন। এ অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগ ,ছাত্রলীগ, যুবলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মাহবুবুল হাসান ২ নং ওয়ার্ড সহ মেহেরপাড়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের দৃশ্য ও পরিকল্পনা গুলো উপস্থিত জনতার মাঝে তুলে ধরেন এসময় তিনি বলেন, মেহেরপাড়া ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছি। আর আমি যদি আপনাদের কাজ করে থাকি তবে আগামী নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি আপনাদের পাশে আছি যতদিন বেঁচে থাকি,মেহেরপাড়া ইউনিয়ন বাসীর সেবা করে যাব ইনশাআল্লাহ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD