1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

৯ম শাহাদাৎ বার্ষিকীতে মেয়র লোকমান সমাধিতে শ্রদ্ধা ও আলোচনা সভা,গণভোজ

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ১৮২ পাঠক
প্রয়াত মেয়র লোকমান সমাধিতে শ্রদ্ধা নিবেদন-ছবি শেখ মোমেন মাস্টার

২০১১ সালে ১ পহেলা নভেম্বর নরসিংদী পৌরসভার জনপ্রিয় মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন কে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। আজ শহীদ জনবন্ধু প্রয়াত মেয়র এর ৯ম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রয়াত লোকমান হোসেনের সমাধিতে রাত ১২ এক মিনিটে মোমবাতি প্রজ্জ্বলণ সকাল ৮টায় সমাধিতে পুষ্পস্তবক অর্পণ মাধ্যমে অশ্রুভেজা শ্রদ্ধা জানান সর্বস্তরের লোকজন। এছাড়া দিনব্যাপি দোয়া মাহফিল, গণভোজ, স্মরণসভা, বিনামূল্যে চিকিৎসা সেবা বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রথম দিন পালন করেন লোকমান ভক্ত ও স্বজনরা। এছাড়া শহরের বিভিন্ন স্থানে লোকমান হোসেন এর কর্মময় জীবন ও উন্নয়নমূলক ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। নরসিংদী শহরে ৭১টি স্পটে গণভোজ অনুষ্ঠিত হয়। মেয়র লোকমান হোসেন এর স্মরণে জনবন্ধু লোকমান হোসেন ফাউন্ডেশন মাসব্যাপী বিভিন্ন কর্মসূচী মাঝে রবিার সকাল ৯টায় নরসিংদীর পৌর মেয়র ও নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি মো: কামরুজ্জামান এর সভাপতিত্বে নরসিংদী আন্তঃ বাস টার্মিনালে এক আলোচনা, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া।

৯ম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রয়াত মেয়র লোকমান হোসেন স্মরণে আলোচনা সভা-ছবি শেখ মোমেন মাস্টার

আরও উপস্থিত সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও প্রয়াত মেয়র লোকমান হোসেনের সহধর্মীনি তামান্না নুসরাত বুবলি,শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা,নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল শাহ ও সাধারণ সম্পাদক আমজাত হোসেন বাচ্চু,নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার,মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন,নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, নরসিংদী ইন্ডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, মাধবদী শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনুজির আহম্মেদ,নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু,নরসংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকারিয়া কমিশনার ও বর্তমান সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল,মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা সহ দলীয় অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আগামী ১৪ নভেম্বর নরসিংদী শহর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

৯ম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রয়াত মেয়র লোকমান হোসেন স্মরণে আলোচনা সভা-ছবি শেখ মোমেন মাস্টার

সম্প্রতি উচ্চ আদালতের নির্দেশে আলোচিত এ হত্যা মামলার অভিযোগপত্রের ওপর বাদীর করা নারাজি আবেদন প্রহণ করেন আদালত। কিন্তু আদালত পুনঃতদন্তে শুধু মাত্র বাদীর জবান বন্দী গ্রহন করে তদন্ত শেষ করে দেন। এঘটনায় রিভিশন চেয়ে বাদী লোকমান এর ছোট ভাই ও বর্তমান পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল নরসিংদীর জেলা ও দায়রা জজের বিজ্ঞ আদালতে আবেদন করেন। বর্তমানে তা শুনানীর অপেক্ষায় রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD