1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শীলমান্দীতে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৩৫২ পাঠক

কুষ্টিয়ায় রাতের আধাঁরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে শীলমান্দীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ই ডিসেম্বর) বিকালে নরসিংদী সদর থানা আওয়ামীলীগ ও শীলমান্দী ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের যৌথ আয়োজনে ধূমকেতু সংঘের মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শেখেরচর হয়ে ঢাকা সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় ধূমকেতু মাঠে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, ভাস্কর্যের বিরোধিতা করে জনগণের হৃদয় থেকে বঙ্গবন্ধুকে দূরে রাখা যাবে না। বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। ধর্ম ব্যবসায়ীরা ধর্মকে পুঁজি করে অরাজকতা তৈরি করছে। সেই পাকিস্তানের প্রেতাত্মারা ফের সক্রিয় হয়ে উঠেছে। এদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গেছে তাদের কোনোভাবেই ছাড় নয়।

বিক্ষোভ মিছিল কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী,নরসিংদী সদর থানা আওয়ামীলীগের আহ্বায়ক আফতাব উদ্দিন ভূইয়া,যুগ্ম আহ্বায়ক আব্দুল বারেক।

এসময় শীলমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোতালিব মুন্সি,নরসিংদী জেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন মাস্টার,শীলমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রমজান প্রধান সহ সদর থানা আওয়ামী লীগ ও শীলমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

? মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD