1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী ও মাধবদী পৌর নির্বাচন হবে সুষ্ঠু,অবাধ ও নিরপেক্ষ- জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪১ পাঠক

আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে নরসিংদী ও মাধবদী পৌরসভার নির্বাচন হবে সুষ্ঠু,অবাধ ও নিরপেক্ষ হবে জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং নির্বাচনে আপিল কর্মকর্তা সৈয়দা ফারহানা কাউনাইন। তিনি রবিবার (৭ জানুয়ারি) বিকালে পৌর নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থী, ভোটার ও স্থানীয় সুধিজনদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার আশরাফুল আজীম বলেন, এ নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে সে যেই হউ্ক না কেন তাকে কঠোরভাবে প্রতিহত করা হবে। ভোটের দিন নির্বচনী এলাকার বাহিরের কোন লোক অনুপ্রবেশ করলে তাকে আইনের আওতায় কঠোর সাজা ভোগ করতে হবে। প্রার্থীরা নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করলে তাকেও আইনের আওতায় সাজা ভোগ করতে হবে।

নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে নরসিংদী পৌরসভার মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতাকারী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের মো: আমজাদ হোসেন বাচ্চু, বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের এসএম কাইয়ুম, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী হারুন অর রশিদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের আসাদুল হক হামিদ,আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নৌকা প্রতীকের মোশাররফ হোসেন প্রধান মানিক, স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের ফরিদা ইয়াছমিন, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের মো: মনির হোসেন শামিম অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবী করে বক্তব্য রাখেন।

এতে আরও উপস্থিত ছিলেন, র‌্যাব-১১ এর নরসিংদীতে দায়িত্বপ্রাপ্ত সিনিয়র এএসপি শাহ মো: মশিউর রহমান পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নরসিংদী পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার কমল কুমার ঘোষ, আনসার ভিডিপি’র জেলা কমান্ডার মোকসেদুর রহমান, মাধবদী পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মেজবাহ উদ্দিন, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ প্রমুখ। জেলা প্রশাসনের সহযোগিতায় মতবিনিময় সভার আয়োজন করে নরসিংদী ও মাধবদী পৌরসভার রিটার্নিং অফিসারের কার্যালয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD