1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বের উন্নয়নে বিস্ময়।—পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৪১ পাঠক

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সবক্ষেত্রে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বের উন্নয়নে বিস্ময় সৃষ্ঠি করেছে। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

মঙ্গলবার বিকেলে আড়াইহাজার উপজেলার বিশনন্দীর পরিষদ ইশান চত্বরে মুজিববর্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব স্মরণে এর আলোচনা সভায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বলেন, পর্যটনে খাতকে একটি শক্তিশালী খাতে পরিণত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক কার্যক্রম হাতে নেয়া হয়েছে। পর্যটকদের সুবিধার জন্য পদ্মা সেতু, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনাল, মেট্রোরেল, কক্সবাজার পর্যন্ত রেললাইন নির্মাণ, আঞ্চলিক এভিয়েশন হাভ রূপান্তরের লক্ষ্যে কক্সবাজার ও সৈয়দপুরে বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দরে পরিণত করা, সিলেট ও চট্টগ্রামে অবস্থিত আন্তর্জাতিক বিমানবন্দর দুটির ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সাধন এবং ঢাকা শহরে পাতাল রেল তৈরি করাসহ নানা মেগা প্রকল্প বর্তমানে বাস্তবে রূপ নিচ্ছে

প্রতিমন্ত্রী আরও বলেন, কোভিট-১৯ যখন সারাবিশ্ব ক্ষতবিক্ষত সেখানে বাংলাদেশে তুলনামূলকভাবে বাংলাদেশ ভালো আছে। প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্ব ও আল্লাহর রহমতে আমরা এ সংকট মোকাবেলা করতে সক্ষম হয়েছি।

এর আগে আড়াইহাজার উপজেলার মেঘনাবেস্টিত কালাপাহাড়িয়া ইউনিয়নের চারপাশ স্পীডবোর্ডে ঘুরে দেখেন। পরে খালিয়াচর এলাকায় ১৯৬৯ সালে যে জায়গায় বঙ্গবন্ধু নেমেছিলেস্মৃতিবিজরিত সেই স্থানে তিনি বেশ কিছু সময় অতিবাহিত করে। এসময় কালাপাহাড়িয়া ইউনিয়নকে পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলার ব্যাপারে পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মেয়র সুন্দর আলী, এম এ হালিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশীদ আলম সরকার, প্রবীন আওয়ামী লীগ নেতা মিঞা আলাউদ্দিন প্রমুখ।

 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD