1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ল’ এসোসিয়েশন জেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৮৫ পাঠক

আইন বিষয়ে অধ্যায়ণরত শিক্ষার্থীদের সংগঠন ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ ল্যাব এর নরসিংদী জেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ জুন) দুপুরে নরসিংদী শহরের একটি রেস্টুরেন্টে পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা শাখার সাধারণ সম্পাদক খোরশেদ আলম খোকনের পরিচালনায় পরিচিতি ও আলোচনা সভার সভাপতিত্ব করেন ল’এসোসিয়েশন জেলা শাখার সভাপতি আরিফুল আলম আশিক।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নরসিংদী জেলা অাইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আব্দুল বাছেদ ভূঞা, সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল্লাহ মিয়া, গভমেন্ট প্রসিকিউটর তারেক মো: লুৎফর রহমান, আইজীবী সমিতির সাবেক সভাপতি শাহজাহান মিয়া, আব্দুল মান্নান ভূঞা, সাবেক সম্পাদক আজমাদ হোসেন, কাজী নাজমুল ইসলাম, খন্দকার আতাউর রহমান, সাবেক জিপি নজরুল ইসলাম রিপনসহ জেলা আইনজীবী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের আইন বিষয়ে অধ্যায়নরত শিক্ষার্থীরই আগামী দিনে জজ কোর্টের অাইনজীবী হবেন। তাই মেধাকে কাজে লাগিয়ে পড়াশোনা করে সনদ অর্জন অত্যন্ত জরুরী। সিনিয়রদের সম্মানের দিক বিবেচনা করে আগ্রগামী হলে কর্মস্থলে সম্মান পাওয়া যাবে। আইনজীবী তৈরী হলেই মামলার পিছনে না ছুটে নৈতিকতা বোধ কাজে লাগানোর পরামর্শও দেন মঞ্চে উপবিষ্ট নেতৃবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD