1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা যুবলীগ থেকে মিঠুন সাহার পদত্যাগ

মোঃ আল-আমিন সরকার | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৪৪৪ পাঠক

নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক ও শহর ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মিঠুন সাহা।
ব্যক্তিগত ব্যস্ততা ও দীর্ঘদিন রাজনীতির মাঠে উপস্থিত থাকতে না পারার কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করেন । গতকাল শনিবার (৩১ জুলাই ২০২১ইং) নরসিংদীর জেলা আওয়ামী যুবলীগের জরুরী সভায় মিঠুন সাহার ডাকযোগে প্রেরিত পদত্যাগপত্রটি গৃহীত হয়।

এর আগে বেশ কিছুদিন ধরেই ফেসবুকে পোস্ট দিয়ে পদত্যাগের বিষয়টি জানিয়ে আসছিলেন জেলার লোকমান সৈনিক হিসেবে পরিচিত এই নেতা। মিঠুন সাহা রাজনীতির মাঠে ছাত্র জীবন থেকেই ছিলেন সক্রিয়। তিনি নরসিংদী পৌরসভার ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তাছাড়া রাজনীতির বাইরেও বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের সাথেও তিনি জড়িত। দুঃসময়ে দলের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দানকারী এই নেতার হঠাৎ এমন পদত্যাগের সিদ্ধান্তে অনেকেই দুঃখ প্রকাশ করেছেন।

এই বিষয়ে মিঠুন সাহার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিগত সময়ে দলের দুঃসময়ে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণ করেছি, জেলা যুবলীগের পদ পাওয়ার আগে পরেও জেলা যুবলীগের হয়ে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহণ গ্রহণ করেছি, আমাকে জেলা যুবলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে মূল্যায়ন করায় আমি কৃতজ্ঞ; কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে দীর্ঘদিন যাবৎ আমি দূরে অবস্থান করায় সংগঠনের কোনো কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারছিনা, তাই আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। তিনি বলেন, পদে থেকে সংগঠনের কর্মকাণ্ডে অংশগ্রহণ ও দায়িত্ব পালন করতে না পারাটা অনেকটা লজ্জা ও অনৈতিকতার বলে আমার কাছে মনে হয়। এই অবস্থায় আমার জায়গায় আরেকজন দক্ষ পরিশ্রমী কর্মীকে পদটি দিয়ে মূল্যায়ন করলে ভালো কিছু কাজ আশা করা যায় এবং এতে প্রাণের সংগঠন যুবলীগ আরো বেশি শক্তিশালী হবে বলে আমার বিশ্বাস। তাই আমি স্বেচ্ছায় নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ এর সমাজ কল্যাণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছি। আমি চাই দুর্বার গতিতে এগিয়ে যাক নরসিংদী আওয়ামী যুবলীগ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD