1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বঙ্গমাতার ৯১ তম জন্মবার্ষিকীতে সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২৬৮ পাঠক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মীনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাতা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ৮ আগস্ট ২০২১ নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে উক্ত আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।

বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী হয়ে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের প্রতি মুহূর্তে সঠিক সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে বঙ্গমাতার গঠনমূলক অনুপ্রেরণার অবদান অনস্বীকার্য উল্লেখ করে প্রধান অতিথি তাঁর বক্তব্যে মহীয়সী এ নারীর জীবনালেখ্য অনুসরণ করে স্বীয় প্রচেষ্টায় কর্মময় জীবনপথ সৃষ্টির জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেলায় সর্বমোট ৪২ জন কর্মোদ্যম চাহিদাসম্পন্ন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয় এবং ৩০ জন দুঃস্থ নারীর মাঝে সর্বমোট ৬০০০০ টাকা অনুদান প্রদান করা হয়। এর পূর্বে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে কেন্দ্রীয়ভাবে আয়োজিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উদযাপন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান অনুষ্ঠানটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ, নরসিংদী থেকে অবলোকন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী মহিলা সংস্থার চেয়ারম্যান মোছা: তাহমিনা আক্তার লাইলীসহ অন্যান্য কমকর্তাবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD