1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৩৭ পাঠক

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’এ স্লোগানকে সামনে রেখে ওয়ারেন্ট তামিল ও বিট পুলিশিং কার্যক্রম আরও গতিশীল কারার লক্ষ্যে এবং কিশোর গ্যাং, সন্ত্রাস, মাদক ও চুরি ডাকাতি প্রতিরোধে নরসিংদীর শিবপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ আগষ্ট) বিকেলে শিবপুর মডেল থানার আয়োজনে ১নং বিট দুলালপুর ইউনিয়নের গড়বাড়ী বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। বিট অফিসার এসআই ইমরান আহম্মেদ এর সঞ্চালনায় ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সালাহউদ্দিন মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (শিবপুর -মনোহরদী সার্কেল) মোঃ মেজবাহ উদ্দিন।
এসময় আরো বক্তব্য রাখেন দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মেরাজুল হক মেরাজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ড: এমএ আজিজ ও বীরমুক্তিযোদ্ধ বেলায়েত হোসেন প্রমুখ।

সভায় থানার ওসি সালাউদ্দিন মিয়া বলেন, সারাদেশে বিট পুলিশিং সেবা চালু করেছে পুলিশ। যাতে করে জনগণ আরো দ্রুত সময়ে যেকোন ধরনের নাগরিক সেবা পায়। আপনাদের যেকোন সমস্যায় আমার থানার দরজা আপনাদের জন্য সব সময় খোলা। কোন ভয় বা সংকচের কারণ নেই। থানা পুলিশের নাম করে কাউকে একটি টাকাও দিবেন না। কোন দালাল ছাড়াই থানায় এসে সেবা নিন। আমার থানা পুলিশ আপনাদেরকে যেকোন ধরণের সেবা দিতে সদা প্রস্তুত আছে। বিভিন্ন মামলায় পলাতক আসামিরা থানায় এসে আত্মসমর্পণের আহ্বান জানান ওসি। এসময় দুজন পলাতক আসামীর সাথে ফোনে কথা হলে ওসির আহ্বানে সাড়া দিয়ে পুলিশের ওপর আস্থা রেখেই আত্মসমর্পণ করবে বলে ফোনে জানান ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD