1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

টঙ্গী রেললাইনে আগুন, সারাদেশে রেল বন্ধ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬১ পাঠক

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে স্লোগান দিতে দিতে টঙ্গী রেলগেট এলাকায় অগ্নিসংযোগ করেছে একদল বিক্ষোভকারী। এতে সারাদেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে দুই শতাধিক বিক্ষোভকারীর একটি দল ওই ঘটনা ঘটিয়েছে। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন প্রত্যক্ষদর্শী ও টঙ্গী রেল স্টেশনের স্টেশন মাস্টার রাকিবুর রায়হান।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের অপসারণসহ উপযুক্ত বিচারের দাবিতে টঙ্গী স্টেশনরোড ও আশপাশের এলাকায় বিক্ষোভ করে বিক্ষোভকারীরা।

একপর্যায়ে টঙ্গী আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে রেলগেটে বর্জ্য এনে তাতে অগ্নিসংযোগ করে। ঘটনার কিছুক্ষণ পর পুলিশ এসে বিক্ষোভকারীদের রেলগেট এলাকা থেকে সরিয়ে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

টঙ্গী রেল স্টেশন মাস্টার রাকিবুর রহমান জানান, অগ্নিকাণ্ডের পর ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-ময়মনসিংহ, ঢাকা-রাজশাহী রেলপথের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে ওইসব রেলপথের কমপক্ষে আটটি ট্রেনের যাত্রা বিলম্ব ঘটে। পরে পুলিশ এসে বিক্ষোভকারীদের ধাওয়া করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে কমপক্ষে দেড় ঘন্টা পর পরিস্থিতি স্বাভাবিক হয়। এতে তাৎক্ষণিক কোনো ক্ষয়ক্ষতি ও হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে বৃহস্পতিবার বিকাল থেকে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের শাস্তি ও দলীয় পদ থেকে অপসারনের দাবিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন আওয়ামী লীগের এক পক্ষের নেতাকর্মীরা। টঙ্গীর চেরাগ আলী, স্টেশন রোড, হোসেন মার্কেট, বোর্ডবাজার এলাকায় বিক্ষোভ করে তারা। তবে বিক্ষোভকারীরা কোন পক্ষের তা নিশ্চিত হওয়া যায়নি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত কয়েকদিন ধরে গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমকে নিয়ে আলোচনা চলছিল।

এ ব্যাপারে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম জানান, একটি মহল তার উন্নয়ন কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে ফেসবুকে সুপার ভিডিও এডিট করে তাকে রাজনৈতিকভাবে হেয় করার চেষ্টা করছে। তিনি ওই ভিডিও’র বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলেও জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD