1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় দুইদলের ঝগড়ার প্রস্তুতি কালে একজন নিহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬০ পাঠক

নরসিংদীর রায়পুরায় স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুইদলের ঝগড়ার প্রস্তুতি কালে নিজ দলের সদস্যদের হাতে আলমগীর হোসেন (৪৫) নামে একজন নিহত হয়েছে। শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে উপজেলার চানপুর ইউনিয়নের কুড়ের পাড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন (৪৫) চানপুর ইউনিয়নের কুড়েরপার গ্রামের সামসু মিয়ার পুত্র। সে শহীদ মিয়ার দলের সমর্থক।
স্খানীয় এলাকাবাসী সূত্রে জানা যায় , বেশ কিছুদিন ধরেই কুড়েরপাড় গ্রামের শহীদ মিয়ার দল এবং এরশাদ মিয়ার দলের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কথা কাটাকাটি এবং ঝগড়ার পূর্বাভাস চলছিলো। এরমধ্যে , গত সপ্তাহখানেক ধরে সবাই যার যার মতো করে মালামাল সরিয়ে নিচ্ছিলো।
শনিবার সকালে শহীদ মিয়ার দলেরই সদস্য আলমগীরের সাথে ঝগড়া হয় তারই দলের প্রধান শহীদ মিয়ার। এরপর আলমগীর লোহার শাবল নিয়ে শহীদ মিয়াকে আঘাত করতে গেলে শহীদ মিয়ার ছেলে এবং একই পক্ষের বাকি সদস্যরা মিলে তাকে মারধর করে। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় আলমগীরকে পাশের জেলা ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। এরপর, তাদের বিরোধী দল এরশাদ মিয়ার দলের লোকজন নিহত আলমগীরকে তাদের দলের সদস্য দাবী করে শহীদ মিয়ার সমর্থকদের বাড়িঘর ভাংচুর করে এবং অগ্নিসংযোগ দেয় ।
একজন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে চানপুর ইউপি চেয়ারম্যান মোমেন সরকার বলেন , একজন নিহত হয়েছে। তারা একই বাড়ির, সম্পর্কে চাচাতো ভাই।১ মাথায় আঘাত পাওয়ার পর হাসপাতালে নিয়ে গিয়েও কাজ হয়নি।
এবিষয়ে, রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন , একজন মারা গেছেন এমন সংবাদ শুনেছি। ইতোমধ্যে আমাদের সদস্যরা ঘটনাস্থলে পৌছেছে । কিভাবে কি ঘটলো তা নিশ্চিত না এখনও। এখন পর্যন্ত কোনো লিখিত কোনো অভিযোগ পাইনি আমরা। অভিযোগ পেলে এবং অভিযোগের সত্যতা যদি থাকে তাহলে আইনানুগভাবে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD