1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে দোয়া ও আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৭ পাঠক

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশনেন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নরসিংদীতে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী পৌরসভার স্বাধীনতা চত্ত্বরে আয়োজিত বিশাল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও রায়পুরা থেকে নির্বাচিত সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু।
নরসিংদী সদর আসনের সংসদ সদস্য লে. কর্ণেল (অব.) নজরুল ইসলাম হিরোর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যের মধ্যে বক্তব্য রাখেন, মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, সদর থানা আওয়ামীলীগের আহব্বায়ক আফতাব উদ্দিন ভুইয়াসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, নরসিংদী জেলা আওয়ামীলীগকে ধর্ষক ও চাঁদাবাজ মুক্ত করা হবে। আগামীদিনের আওয়ামী রাজনীতি প্রকৃত নেতৃবৃন্দের হাতে তৃনমূলের মতামতের ভিত্তিতে তুলে দেয়া হবে। আওয়ামীলীগে কোন সন্ত্রাসীর স্থান নেই জানিয়ে নরসিংদী জেলা ও শহর আওয়ামীলীগের চলমান বিবাধ নিরশনে কাজ চলছে। অচিরেই দলের কাউন্সিল হবে, সকলে ঐক্যবদ্ধ হয়ে সুষ্ঠু ধারার আওয়ামীলীগ গঠনে ভূমিকা রাখুন। শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে নেতাকর্মীদের প্রতি আহব্বান জানিয়ে বর্ষিয়ান এই রাজনীতিক শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সফলতা কামনা করে বক্তব্য রাখেন।
পরে শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সফলতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও দিনব্যপী আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, গণভোজ, মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনার আয়োজন করে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD