1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় অটোরিকশা চালক হত্যা মামলায় গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৫৮ পাঠক

নরসিংদীর রায়পুরায় অটোরিকশা চালক রফিকুল ইসলামকে (৬০) হত্যার পর ভাড়ায় চালিত তার অটোরিকশা ছিনতাইয়ে ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুত্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে নরসিংদী শহরের পূর্ব ব্রাহ্মন্দীর একটি বাড়ি থেকে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করেন পুলিশ। এ ঘটনার পর দিন শুক্রবার (৮ অক্টোবর) নিহতের ছেলে আলতাব মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার অলিপুরা ইউনিয়নের সাহেবনগর এলাকার মো. ছমেদ মিয়ার ছেলে মো. ইকবাল মিয়া (২০), একই এলাকার নুরু মিয়ার ছেলে বাবু মিয়া (২৮) ও উত্তরবাখরনগর ইউনিয়নের কফিল উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (২৭)।
জানা গেছে, গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) উপজেলার অলিপুরা ইউনিয়নের সাহেবনগর এলাকার একটি শিম খেত থেকে চালক রফিকুলের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি একই জেলার শিবপুর উপজেলার যশোর ইউনিয়নের মধ্যপাড়া এলাকার বাসিন্দা ছিলেন।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোবিন্দ্র সরকার জানান, অটোরিকশাটি ছিনতাইয়ের জন্যই চালক রফিকুলকে হত্যা করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃত তিনজন প্রত্যক্ষভাবে জড়িত। ছিনতাই হওয়া অটোরিকশাটি আসামি শফিকুল ইসলামের নরসিংদী শহরের পূর্ব ব্রাহ্মন্দীর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরো কেউ জড়িত কিনা এ বিষয়ে জানতে তদন্ত চলছে বলে জানান গোবিন্দ্র সরকার।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD