1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অনিবার্য কারণে নরসিংদী সদর উপজেলা যুবলীগের প্রেস বিজ্ঞপ্তি স্থগিত

বিজ্ঞপ্তি ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৩৮৮ পাঠক

নরসিংদী সদর উপজেলা আওয়ামী যুবলীগের একটি প্রেস বিজ্ঞপ্তি স্থগিত করা হয়েছে। সোস্যাল মিডিয়ার মাধ্যমে মঙ্গলবার (১২ অক্টোবর) এ তথ্য প্রকাশ করা হয়। এতে নরসিংদী সদর উপজেলা আওয়ামী যুবলীগের দুটি ও একটি মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের লিখিত পেইড প্রকাশ করা হয়। গত ২২ সেপ্টেম্বর মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ কর্তৃক একটি আবেদন পত্রের বিষয় ছিলো- আলহাজ্ব আজহার অমিত প্রান্তকে আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা প্রসঙ্গে।
এ আবেদনের প্রেক্ষিতে গত ৩ অক্টোবর নরসিংদী সদর উপজেলা আওয়ামী যুবলীগ একটি প্রেস বিজ্ঞপ্তি দেয়। এতে লিখা ছিলো তা নরসিংদী প্রতিদিন এর পাঠকের জন্য তুলে ধরা হলো: নরসিদী সদর উপজেলা আওয়ামী যুবলীগ এর কার্যনির্বাহী পরিষদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর আহ্বায়ক কমটির আবেদনের প্রেক্ষিতে আলহাজ্ব আজহার অমিত প্রান্ত কে মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর যুগ্ম-আহ্বায়ক হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।
কিন্তু মঙ্গলবার (১২ অক্টোবর) নরসিংদী সদর উপজেলা আওয়ামী যুবলীগ আরেকটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেন। এতে লিখা ছিলো গত ০৩/১০/২০২১ ইং তারিখে মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আবেদনের প্রেক্ষিতে নরসিংদী সদর উপজেলা আওয়ামী যুবলীগ কর্তৃক প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিটি অনিবার্য কারণে স্থগিত করা হলো।
উল্লেখ্য, আজহার অমিত প্রান্ত মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হতে প্রচার প্রচারণা চালাচ্ছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD