1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থীদের নাম প্রকাশ

হারুনুর রশিদ | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৭৪ পাঠক

আসন্ন ২য় ধাপে দেশের ৮৪৮টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহন ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। রায়পুরায় ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।
এর মধ্যে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার ১০টি ইউনিয়নেও হবে ভোটগ্রহন। নির্বাচনকে সামনে রেখে চরমোনাই’র নেতৃত্বধীন ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের যাচাই বাচাই শেষে প্রথম দিনে দলের প্রতীক হাতপাখায় মনোনীত রায়পুরা উপজেলার ৬টি ইউনিয়নের প্রার্থীদের নামের তালিকা কেন্দ্র থেকে রায়পুরা উপজেলা শাখায় প্রেরণ করা হলে উপজেলা কমিটি এ তালিকা প্রকাশ করা হয়। মনোনীত প্রার্থীরা হলো উপজেলার শ্রীনগর ইউনিয়নে ডা.কাজী আব্দুস সালাম, পাড়াতলি মুহা:বিল্লাল হোসেন, চরমধূয়া ডা.ইকবাল হোসেন, মির্জানগর মুহা:দানিছ মিয়া, আমিরগঞ্জ মুহা:ফজলুর রহমান, হাইরমারা মুহা:ইউসুফ সরকার।

রায়পুরা উপজেলার ১০ ইউনিয়ন থেকে ৩০টি প্রার্থীর নাম আসলে সবার নাম কেন্দ্রে পাঠানো হয় পরে কেন্দ্র থেকে যাচাই বাচাই শেষে প্রথম ধাপে ৬জনের নামের তালিকা ঘোষনা করা হয়। বাকি ৪টি ইউনিয়নে অতিশিঘ্রই ঘোষনা আসবে বলে জানান ইসলামী আন্দোলন বাংলাদেশ রায়পুরা শাখার দপ্তর সম্পাদক আমীনুল ইসলাম শামীম।
মঙ্গলবার(১২ অক্টোবর) দুপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ রায়পুরা উপজেলা শাখা থেকে মনোনীত প্রার্থীদের ফরম বিক্রি চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ রায়পুরা উপজেলার সভাপতি হাজী সামসুল হক, সিনিয়র সহ-সভাপতি মুফতী মোশাররফ হোসাইন রায়পুরী, সাধারণ সম্পাদক হাজী আব্দুল মতিন শিপন মোল্লা সহ দলের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD