1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে হাজী ওমর ফারুকের মতবিনিময় সভা

হারুনুর রশিদ | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১৯৯ পাঠক

নরসিংদীর রায়পুরায় আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে উত্তর বাখরনগর ৩ নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ওমর ফারুক এর মতবিনিময় সভা অনুষ্ঠিত।

বুধবার(১৩ অক্টোবর) বিকেলে রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড লোচনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচন পূর্ববর্তী আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সভা শুরুর পূর্বে উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন এবং উপস্থিত সকলের উদ্দেশ্যে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক বলেন, রায়পুরার সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির নির্দেশনায় দীর্ঘদিন যাবত ইউনিয়নের দলীয় ও জনকল্যাণে কাজ করেছি।
আপনারা চাইলে আমি আগামী নির্বাচনে প্রার্থী হবো। এসময় উপস্থিত সকলে সমস্বরে তাকে প্রার্থী হতে অনুরোধ করেন এবং তার প্রতি তাদের পূর্ণ আস্থা ও অনকুন্ঠ সমর্থন ব্যক্ত করেন। এসময় শ্লোগানে শ্লোগানে চারদিক মুখরিত হয়ে ওঠে।
তিনি আরও জানান, আমি জনগণের ভালবাসায় বিশ্বাসী, কোন লোকদেখানো নয়। দীর্ঘদিন যাবত জনকল্যাণে নিজ অর্থায়নে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড সেবার নিয়তে পরিচালনা করেছি। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় তৃণমূলের নেতাকর্মী ও জনসমর্থনে তফসিল ঘোষণার পর দলীয় মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ ও জমা করব। দলীয় মনোনয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। ইউনিয়নের সেবক হিসেবে কাজ করার ইচ্ছে পুষন করছি।
ছাত্র জীবন থেকে জনগনের পাশে থেকে সেবা করার চেষ্টা করেছি এবং বাকি সময় টুকু সেবক হয়ে থাকতে চাই দীর্ঘদিনের অবহেলিত উত্তর বাখরনগর ইউনিয়নকে একটি আদর্শ ও মাদক মুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।
মত বিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগে সাবেক সভাপতি ডা মো সুলতান উদ্দিন সরকার, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সাবেক ক্রিড়া সম্পাদক আব্দুর রহমান, ৩ নং ওয়ার্ডের সভাপতি আখতার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক হোসেন ভক্তর, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস এম বিপ্লব ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ডা মো শাহাবুদ্দিন, হাবিবুর রহমানসহ আরও অনেকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD