1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী থানা প্রেস ক্লাবে সাংবাদিক আলাউদ্দিন’র মৃত্যুবার্ষিকী পালন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩৭২ পাঠক

নরসিংদীর মাধবদীতে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও প্রয়াত সাংবাদিক ডাক্তার আলাউদ্দিন’র ২৪তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৩ অক্টোবর) রাতে মাধবদী থানা প্রেস ক্লাব কার্যালয়ে এক স্মরণ সভা ও আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রয়াত সাংবাদিক ডাঃ আলাউদ্দিন’র স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাংবাদিকরা।

মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো: আল আমিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, প্রয়াত সাংবাদিক ডাক্তার আলাউদিন এর মেজো ছেলে মাধবদী থানা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আনিছুর রহমান সোহেল।
প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সিটি নিউজ ঢাকার নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, সামাজিক সংগঠন সুখায়ু’র সাধারণ সম্পাদক ও ক্লাবের সাহিত্য বিষয়ক সম্পাদক আহসান হাবীব রোমান, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর যুগ্ম মহা-সচিব ও ক্লাবের কার্যনির্বাহী সদস্য কাজী মেহবুব ইয়াছিন সৃজন,নিরাপদ সড়ক চাই মাধবদী থানা শাখার সাধারণ সম্পাদক মুস্তাকিম হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী আন্তঃজেলা শাখার সভাপতি ও কার্যনির্বাহী আব্দুল হান্নান মানিক, বাংলাদেশ টেলিভিশন এর সাংকেতিক সংবাদ পাঠক ও ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, দৈনিক জাবাবদিহি পত্রিকার মাধবদী প্রতিনিধি ও ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান ইমন, ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশন এর প্রতিনিধি মোহাম্মদ নুর আলম, দপ্তর সম্পাদক আওয়ালাদ হোসেন, ক্লাবের কার্যনির্বাহী সদস্য মনজুরুল আলম ও নাহিদ প্রধান সহ ক্লাবের অন্যান্য কর্মকর্তা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD