1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে নরসিংদীতে নির্বাচিত হলেন যারা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৩৪৩ পাঠক

উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার ২২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় ধাপে অনুষ্ঠিত ১ হাজার ৭টি ইউপি নির্বাচনের মধ্যে নরসিংদী সদরে ১০টি ও রায়পুরা উপজেলার ১২ টিসহ মোট ২২ টি ইউনিয়নের নির্বাচনের চেয়ারম্যানের নাম বেসরকারী ভাবে ঘোষণা করা হয়েছে। এর মধ্যে নরসিংদী সদরে ৯টি এবং রায়পুরা উপজেলায় ৫টি সব মিলিয়ে ১৪টি ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান এবং বাকি ৮ টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।
রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের নাম বেসরকারি ভাবে ঘোষণা করা হয়।
নির্বাচিত ইউপি চেয়ারম্যানরা হলেন- নরসিংদী সদর উপজেলার নজরপুর- সাইদুল হক স্বপন (নৌকা), হাজীপুর- ইউসুফ খাঁন পিন্টু (নৌকা), করিমপুর- মমিনুর রহমান আপেল (নৌকা), কাঠালিয়া- এবাদুল্লাহ (নৌকা), আমদিয়া- আবদুল্লাহ ইবনে রহিছ মিঠু(নৌকা), মেহেরপাড়া- আজাহার অমিত প্রান্ত (নৌকা), শিলমান্দী- গিয়াস উদ্দিন মাস্টার (নৌকা), পাঁচদোনা- মিজানুর রহমান (নৌকা) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত,পাইকারচর- আবুল হাশেম (নৌকা) ও চিনিশপুর- মো. মেহেদী হাসান তুহিন (মোটরসাইকেল) স্বতন্ত্র প্রার্থী।
রায়পুরা উপজেলার ১২ টি ইউনিয়নের বিজয়ী চেয়ারম্যানরা হলেন- ডৌকাচর- মাসুদ ফরাজী (টেলিফোন), চান্দেকান্দী- মিজবাহ উদ্দীন খন্দকার মিতুল (আনারস), মির্জাপুর- মন্জুর এলাহী (চশমা), মুছাপুর- হোসেন ভূঁইয়া (নৌকা), রাধানগর- খোরশেদ আলম তপন (চশমা), অলিপুরা- মাসুদ ভূঁইয়া (নৌকা), মহেশপুর-ফরাদ হোসেন চাঁন (চশমা), রায়পুরা- ফারুক হোসেন (আনারস), উত্তরবাখন নগর- হাবিব উল্লাহ (নৌকা), মরজাল- আতাউর রহমান (আনারস), আদিয়াবাদ- হাজী সেলিম (নৌকা), পলাশতলী -জাহাঙ্গীর ভূঁইয়া (নৌকা) প্রতীকে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD